1. faysal.rakib2020@gmail.com : admin :
সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি নজরুলের - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন

সাত বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি নজরুলের

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৪১ 0 বার সংবাদি দেখেছে

নজরুল ইসলাম (৪২)। সাত বছর আগে মানিকগঞ্জের চাঞ্চল্যকর ইদ্রিস আলী হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি তিনি। বিভিন্ন সময় পেশা পরির্বতন করে আত্মগোপনে থাকার পরেও শেষ রক্ষা হয়নি। রবিবার (৩১ জুলাই) দুপুরে র‌্যাব-৪ মানিকগঞ্জ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লে. কমান্ডার আরিফুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পরিচয় গোপনে এক জায়গায় বেশি দিন থাকতেন না নজরুল। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি তার। শেষ পর্যন্ত র‌্যাব তাকে গ্রেফতার করেছে। শনিবার (৩০ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার এড়াতে তিনি সাভার, আশুলিয়াসহ বিভিন্ন এলাকায় ছিলেন। পরিচয় গোপন করতে ঘন ঘন পেশা বদলাতেন।

লে. কমান্ডার আরিফুর রহমান আরও বলেন, ২০১১ সালের ২৮ নভেম্বর হরিরামপুর উপজেলার কদমতলি গ্রামের রিকশাচালক ইদ্রিস আলী খুন হন। স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা দেওয়ায় প্রথমে গলায় নাইলনের (প্লাস্টিকের) রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর জবাই করা হয় তাকে। এ মামলায় ২০১৬ সালে মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ইদ্রিসের স্ত্রী সেলিনা আক্তার ও কথিত প্রেমিক নজরুল ইসলামকে মৃত্যদণ্ড দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ