1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ভোলায় নিহত ছাত্রদল নেতার জানাজায় হাজারো নেতাকর্মী - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

ভোলায় নিহত ছাত্রদল নেতার জানাজায় হাজারো নেতাকর্মী

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ২২৯ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // পুলিশের গুলিতে নিহত ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলমের জানাজা উপলক্ষে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী অবস্থান নিয়েছেন। এসময় তারা নানা ধরনের স্লোগান দেন।

বৃহস্পতিবার (৪ আগস্ট) বেলা ১১টায় নিহত নূরে আলমের জানাজা হওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত তার লাশ নয়াপল্টনে এসে পৌঁছায়নি।

এদিকে তার জানাজা উপলক্ষে সকাল থেকেই বিএনপির নেতাকর্মীরা নয়াপল্টনে জড়ো হতে থাকেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের সংখ্যাও বাড়তে থাকে। বিপুল সংখ্যক নেতাকর্মী দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেওয়ায় মূল রাস্তা দিয়ে সব ধরনের যানচলাচল বন্ধ রয়েছে। ইতোমধ্যে তার জানাজা উপলক্ষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির সিনিয়র নেতারা নয়াপল্টনে এসে উপস্থিত হয়েছেন।

এর আগে বুধবার বিকালে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিকেল সাড়ে পাঁচটার পর থেকে নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে হাজার হাজার নেতাকর্মী স্লোগান আর মুষ্ঠিবদ্ধ প্রতিবাদে উত্তাল করে রাখে নয়া পল্টনের আশপাশের সকল রাস্তা।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যা ৬টায় নয়াপল্টনে পার্টি অফিসের সামনে নুর আলমের জানাজা হওয়ার কথা ছিল। কিন্তু বিকেল সাড়ে ৫টার পর পল্টনে জড়ো হওয়া নেতাকর্মীরা বিক্ষোভে ফেটে পড়েন। শেষ পর্যন্ত নুর আলমের মরদেহ হাসপাতাল থেকে ছাড় না হওয়ায় বৃহস্পতিবার সকালে জানাজার ঘোষণা দিয়ে দলের নেতাকর্মীরা অবস্থান ছেড়ে দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ