1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বরিশালে বিএনপির বিক্ষোভ মিছিল - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বরিশালে বিএনপির বিক্ষোভ মিছিল

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ২৫৭ 0 বার সংবাদি দেখেছে
শামীম আহমেদ // হঠাৎ করে দেশব্যাপি জালানী তেলের মূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধি পাওয়ার প্রতিবাদে নগরীর বিভিন্ন সড়কে বিক্ষোভ জটিকা মিছিল করেছে মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন।

আজ শনিবার (৬) আগস্ট দুপুরে মহানগর বিএনপি আহবায়ক কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে দীর্ঘ প্রায় ৫ বছর পর আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের এড়িয়ে সরকার বিরোধী বিক্ষোভ মিছিল নগরীতে প্রদক্ষিন করে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে এসে শেষ করে।

এসময় মহানগর বিএনপি সদস্য সচিব বিসিসি কাউন্সিলর মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক।

এসময় আহবায়ক ফারুক বলেন, এই অবৈধ নিশি রাতের ভোটার বিহীন সরকার দেশের সাধারন মানুষের রক্ত চুষে খেতে শুরু করেছে।
এতদিন দেশের সম্পদ ও হাজার কোটি টাকা লুঠপাট করে রাষ্ট্র কোষাগার শেষ করে এখন নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সহ জালানী তেলের দাম বৃদ্ধি করে অবৈধ সরকার সাধারন মানুষের গলায় ছুরি ধরেছে।

তাই এই অবৈধ সরকারকে পতন না করা পর্যন্ত মহানগর বিএনপি সহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের নিজ নিজ স্থানে থেকে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান জানান।

এখানে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক সাবেক বিসিসি কাউন্সিলর হাবিবুর রহমান টিপু, যুগ্ম আহবায়ক এ্যাড, শাহ আমিনুল ইসলাম আমিন, যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান মাকসুদ, আহবায়ক কমিটির সদস্য সাবেক বিসিসি কাউন্সিলর আ.ন.ম সাইফুল ইসলাম আজিম, এ্যাড সরোয়ার হোসেন, মহানগর সদস্য অনুপম আহমেদ জেকি, ইয়াসিন আরাফাত ইঞ্জিনিয়ার টোলন,আরিফুর রহমান বাবু,জহিরুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, সাধারন সম্পাদক মশিউর রহমান মঞ্জু জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, তছলিম উদ্দিন, সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ,মহানগর যুবদল নেতা নুরুল আলম কয়েস,জাসাস নেতা আদনান তুহিন সহ মহানগর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং ওয়ার্ড বিএনপি নেতৃবৃন্দ অংশ গ্রহনের পাশাপাশি সাধারন মানুষও মিছিলে অংশ নিতে প্রথমবারের মত দেখা যায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ