1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
হাতীবান্ধায় বিপুল পরিমান মাদকসহ মাদক সম্রাট বিষ্ণু গ্রেফতার  - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

হাতীবান্ধায় বিপুল পরিমান মাদকসহ মাদক সম্রাট বিষ্ণু গ্রেফতার 

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ২২৭ 0 বার সংবাদি দেখেছে
এস এম আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট জেলা প্রতিনিধি // লালমনিরহাটের হাতীবান্ধায় অভিযান চালিয়ে ৩৫০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২১ কেজি গাঁজাসহ মাদক সম্রাট  বিষুকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
বৃহস্পতিবার (৪ আগষ্ট) রাত ১০ টার দিকে ওই উপজেলার নওদাবাস ইউনিয়নের কিশামত ধওলাইয়ের জোসনার বাজার এলাকায় তার নিজ বাড়িতে মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদে সেখানে যান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
এ সময় ওই এলাকার ফজর আলী ওরফে  বিষুর বাড়িতে তল্লাশি চালিয়ে বক্স খাটের ভিতরে বিশেষ ভাবে লুকিয়ে রাখা ৩৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ২১ কেজি গাজা উদ্ধার করা হয়। এ সময় হাতেনাতে আটক করা হয় মাদক সম্রাট বিষু কে।
আটক মাদককারবারি ফজর আলি বিষু  উপজেলার নওদাবাস  ইউনিয়নের জোছনার বাজার এলাকার গোলাম মোস্তফার ছেলে। সে দীর্ঘদিন ধরে ভারতীয় নিষিদ্ধ বিভিন্ন প্রকার মাদক চোরাচালানে জড়িত ছিলো বলে স্থানীয়রা জানান।
হাতীবান্ধা থানার ওসি শাহা আলম জানায়, লালমনিরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গতকাল রাতে অভিযান চালিয়ে মাদকসহ এক জনকে আটক করে থানায় হস্তান্তর করেন। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। আজ দুপুরে তাকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ