1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
এবার স্বামীকে চলন্ত বাস থেকে ফেলে স্ত্রীকে গণধর্ষণ: গ্রেপ্তার ৫ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

এবার স্বামীকে চলন্ত বাস থেকে ফেলে স্ত্রীকে গণধর্ষণ: গ্রেপ্তার ৫

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ২৭২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যাত্রীবাহী চলন্ত বাসে এক নারী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। গত শুক্রবার রাত ২টার দিকে তাকওয়া পরিবহনের একটি বাসে এ ঘটনা ঘটে। অভিযোগ পেয়ে গাজীপুর গোয়েন্দা ও থানা পুলিশ  শনিবার রাতে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেপ্তারসহ জব্দ করা হয়েছে বাসটি।

গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেন সাংবাদিকদের জানান, এক দম্পতি বাসে নওগাঁ থেকে এসে মহানগরীর ভোগড়ায় নামেন। সেখান থেকে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় যাওয়ার জন্য গাজীপুরের তাকওয়া পরিবহনের একটি বাসে ওঠেন তাঁরা। বাসটি মাওনা এলাকায় পৌঁছালে চালক- হেলপারসহ অন্য সহযোগীরা ওই নারীকে আটকে রেখে তাঁর স্বামীকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেন। পরে বাসটি ঘুরিয়ে চালক বেপরোয়া গতিতে ফের গাজীপুরের দিকে চালাতে থাকেন। ওই সময় চলন্ত বাসে চালক ও হেলপারসহ অন্য সহযোগীরা ওই নারীকে গণধর্ষণ করে। একপর্যায়ে ওই নারীর ব্যাগ ও নগদ টাকা রেখে দিয়ে হোতাপাড়ায় একটি নির্জনস্থানে তাকে ফেলে রেখে বাসটি পালিয়ে যায়।

এ ঘটনায় নির্যাতনের শিকার নারীর স্বামী বাদী হয়ে শনিবার শ্রীপুর থানায় মামলা করেন।

সানোয়ার হোসেন আরও জানান, মামলার পরই জেলা পুলিশের একাধিক দল বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে। একই সঙ্গে লুণ্ঠিত ব্যাগসহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। নির্যাতনের শিকার নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

জানা গেছে, স্বামী-স্ত্রী দুজনই পোশাক কারখানার শ্রমিক। ময়মনসিংহের ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি এলাকার একটি পোশাক কারখানায় তারা কাজ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ