1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রীর বিচার না পেলে আত্মহত্যার হুমকি - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রীর বিচার না পেলে আত্মহত্যার হুমকি

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ২০২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বিচার না পেলে আত্মহত্যার হুমকি দিয়েছে বরিশালের বাকেরগঞ্জে প্রধান শিক্ষকের শ্লীলতাহানির শিকার এক স্কুলছাত্রী। শনিবার সন্ধ্যার পরে বোয়ালিয়া বাজারে সংবাদ সম্মেলনে এই হুমকি দেন তিনি।

ওই ছাত্রী বলেন, একজন প্রধান শিক্ষক পিতৃতুল্য; তার কাছে যদি আমরা নিরাপদ না থাকি তা হলে আমি কার কাছে নিরাপদ। আমার মানসম্মান তো সবই গেল। এর পর এ ঘটনায় বিচার না পেলে আত্মহত্যা ছাড়া আমার আর কোনো উপায় নেই।

সংবাদ সম্মেলনে উপস্থিত তার মা অভিযোগ করেন, ঘটনার পর থানায় অভিযোগ দিলেও পুলিশ এ পর্যন্ত কোনো ব্যবস্থা নেয়নি। এ ঘটনায় আমরা উৎকণ্ঠায় রয়েছি। পুলিশের আচরণ আমাদের কাছে প্রশ্নবিদ্ধ। বিচার না পেলে সপরিবার আত্মহত্যা করা ছাড়া আর কোনো উপায় আমিও দেখছি না।

 

সংবাদ সম্মেলনে তার বাবা বলেন, এখন আমরা কার কাছে যাব? কি করব? কিছুই বুঝে উঠতে পারছি না। এ ঘটনায় বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) সত্যরঞ্জন খাসকেল বলেন, এ বিষয়টি আমরা গুরুত্ব দিয়ে তদন্ত করছি। তদন্তে যা উঠে আসবে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এখানে অন্যায়ভাবে কারও বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া যাবে না।

 

অভিযুক্ত প্রধান শিক্ষক ইদ্রিসুর রহমানের দাবি, স্কুলের কমিটি নিয়ে দ্বন্দ্ব থাকায় আমাকে অন্যায়ভাবে ফাঁসানোর চেষ্টা করছে একটি পক্ষ। প্রসঙ্গত, বরিশালের বাকেরগঞ্জ বোয়ালিয়া জেএম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইদ্রিসুর রহমান কর্তৃক অষ্টম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে।

 

এ ঘটনায় বৃহস্পতিবার ক্লাস বর্জন করে বরিশাল পটুয়াখালী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। পরে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় তারা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ