1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মাদ্রাসার নির্মাণ কাজে বাধা দিয়ে চাঁদা দাবি, প্রধান আসামী গ্রেফতার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

মাদ্রাসার নির্মাণ কাজে বাধা দিয়ে চাঁদা দাবি, প্রধান আসামী গ্রেফতার

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ২২১ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // লালমনিরহাটের কালিগঞ্জে মাদ্রাসার উন্নয়ন কাজে বাধা দিয়ে চাঁদা দাবির অভিযোগে প্রধান আসামী ভূয়া সাংবাদিক পরিচয়দানকারী নূর আলমগীর অনু (৪০) কে গ্রেপ্তার করেছে কালিগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি নূর আলমগীর অনু লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার তুষভান্ডার উত্তর ঘনেশ্যাম গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে।

থানার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার আলহাজ্ব আছির মামুদ সরকার ওয়াকফ এস্টেট, তুষভান্ডার নৈশ মাদরাসার নির্মাণ কাজ চলাকালীন নূর আলমগীর অনুর নেতৃত্বে ৫ জনের একটি সংঘবদ্ধ দল মাদ্রাসার ম্যানেজিং কমিটির কাছে ৫ লাখ টাকা চাঁদাদাবি করে নির্মান কাজ বন্ধ করে দেয়। দাবিকৃত চাঁদা না দিতে পারায় মাদ্রাসার বিভিন্ন সামগ্রী ভাংচুর করে কয়েক লক্ষ টাকার ক্ষতি করে এবং ৫ লাখ টাকা চাঁদা দিয়ে পুনরায় কাজ শুরু করার কথা বলে অকথ্য ভাষায় গালাগালি করে নির্মান সামগ্রীর বিভিন্ন মালামাল নিয়ে চলে যায়।

সরেজমিনে গিয়ে জানা যায়, নূর আলমগীর অনুর বিরুদ্ধে এরকম চাঁদাবাজির অভিযোগ অহরহ। বিভিন্ন পত্রিকা ও বিভিন্ন সাংবাদিক সংগঠনের পরিচয় দিয়ে চাঁদাবাজি। মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে পরবর্তী সময়ে মোটা অংকের টাকার বিনিময়ে আপোষ, চাঁদা না পেলে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের অভিযোগ সহ সাংবাদিকতার আড়ালে ও বিভিন্ন সংগঠন তৈরি করে সেটিকে কাজে লাগিয়ে মাদক সিন্ডিকেট গড়ে তোলা ও সাংবাদিক পরিচয় দিয়ে ভয়ভীতি প্রদর্শন করে নিরিহ সাধারণ মানুষের অর্থ হাতিয়ে নেয়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, ঘটনাটি গত ৩১ তারিখের।  বিশেষ গুরুত্বের সঙ্গে এই মামলাটির তদন্ত করা হয়েছে, পরে তদন্তে প্রাথমিক ভাবে মামলার সত্যতা পাওয়া গেলে মামলাটি নথি ভুক্ত করা হয়। এবং অভিযুক্ত নূর আলমগীর অনুকে গ্রেফতার করে বিধি মোতাবেক তাকে কোর্টে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ