1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বাউফলে টমটমের ভারেই ভেঙে গেল সেতু! - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

বাউফলে টমটমের ভারেই ভেঙে গেল সেতু!

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ২৮৯ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // পটুয়াখালীর বাউফল উপজেলার ধুলিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি বিকল্প সেতু ভেঙে যাওয়ায় দুর্ভোগের কবলে পড়েছেন এলাকাবাসী। বুধবার দুপুরে একটি টমটম পারাপারের সময় সেতুটি ভেঙে যায়। এরপর থেকে ওই সড়ক দিয়ে যাতায়াত বন্ধ হয়ে যায়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, চলতি অর্থ বছর ধুলিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন খালের ওপর একটি সেতু নির্মাণের উদ্যোগ নেয় এলজিইডি। সম্প্রতি সেখানকার পুরানো জরাজীর্ণ সেতুটি ভেঙে নেয় নির্মাতা প্রতিষ্ঠান।

জনসাধারণের সুবিধার জন্য পাশেই একটি বিকল্প কাঠের সেতু নির্মাণ করে দেয়া হয়। বুধবার দুপুরে একটি টমটম পারাপারের সময় বিকল্প সেতুটি ভেঙে যায়। ফলে ওই সড়ক দিয়ে যাতায়াত বন্ধ হয়ে যায়।

ধুলিয়া ইউনিয়ন পরিষদের সচিব মজিবর রহমান বলেন, ধুলিয়া স্কুল এন্ড কলেজসহ আশপাশের একাধিক প্রাথমিক বিদ্যালয়ের প্রায় দেড় হাজার শিক্ষার্থী এই সড়ক দিয়ে প্রতিদিন যাতায়াত করে।

 

এছাড়াও ঢাকা-ধুলিয়া রুটের লঞ্চযাত্রীরাও এই সড়কে যাতায়াত করেন। বিকল্প সেতুটি ভেঙে যাওয়ায় এখন সবাই দুর্ভোগের কবলে পড়েছেন।

ধুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ন দেওয়ান বলেন, বিকল্প সেতুটি জরুরি মেরামত প্রয়োজন। বিষয়টি উপজেলা প্রকৌশলীকে অবহিত করা হলেও কোনো পদক্ষেপ নেওয়া হয়নি। এলজিইডির বাউফল উপজেলা প্রকৌশলী সুলতান হোসেন বলেন, ঠিকাদারের সঙ্গে আলাপ করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ