1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ভোলায় প্রতারণা মামলায় তরুনী কারাগারে - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

ভোলায় প্রতারণা মামলায় তরুনী কারাগারে

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ২৯৫ 0 বার সংবাদি দেখেছে
ডেক্স রিপোর্ট // ভোলার বোরহানউদ্দিন উপজেলায় প্রতারণা মামলায় গ্রেপ্তার হয়েছেন ঝুমুরা বেগম (২২) নামের এক নারী। আজ বুধবার সকালে ভোলার আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার রাত ১২টার দিকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির এ তথ্য নিশ্চিত করেন।

ঝুমুরা বেগম উপজেলার সাচড়া ইউনিয়নের বাথানবাড়ি গ্রামের আব্দুর রশিদ কাজীর মেয়ে।

মামলায় বাদী স্বামী আল-আমিন মৃধা জানান, চাকরির জন্য তাঁর মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিংয়ের অফিসে যান ঝুমুরা। পরে তাঁকে চাকরি দেন মৃধা। তাঁর অফিসে চাকরিরত অবস্থায় ঝুমুরা বেগম মৃধাকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেন। ওই প্রস্তাবে রাজি না হওয়ায় তিনি মৃধাকে মিথ্যা মামলায় জড়ানোরও হুমকি দেন এবং তাঁর কাছ থেকে ৫ লাখ টাকা দাবি করেন। দাবিকৃত টাকা না দেওয়ায় ঝুমুরা ঢাকার মোহাম্মদপুর থানায় তাঁর নামে নারী ও শিশু নির্যাতন আইনে মিথ্যা মামলা দায়ের করেন। বিষয়টি ঝুমুরার বাবাকে জানানো হলে তাঁর বাবা মীমাংসার কথা বলে তাঁকে উপজেলার দরুন বাজারে আসতে বলেন। পরে সেখানে দুর্বৃত্তদের দিয়ে জোরপূর্বক কাবিননামায় স্বাক্ষর নেন তাঁরা।

আল-আমিন আরও জানান, ওই সময় ঝুমুরা বেগম কেরানি গঞ্জের জুবায়ের আলম নামের এক যুবকের বিবাহিতা স্ত্রী ও ৫ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়ভাবে একাধিকবার আপস মীমাংসার চেষ্টা করেন। কিন্তু কোনো সুরাহা না হওয়ায় গত ১৩ জুন ঝুমুরার বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে প্রতারণা ও জালিয়াতির মামলা দায়ের করেন তিনি। মামলা দায়েরের পর গত ১৯ জুলাই আদালতে হাজিরার তারিখ দেওয়া হয়। কিন্তু সেই তারিখে হাজির না হওয়া আদালত তাঁর নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। পরে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে ভোলার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ