1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
পটুয়াখালীতে এসএ টেলিভিশন ও যুগান্তর প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

পটুয়াখালীতে এসএ টেলিভিশন ও যুগান্তর প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ২২৩ 0 বার সংবাদি দেখেছে
সোহেল মোল্লা পটুয়াখালী // পটুয়াখালীতে এসএ টেলিভিশন ও  যুগান্তর প্রতিনিধির উপর পরিকল্পিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের আয়োজনে ঘন্টাব্যাপী প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়।এতে মফস্বল সাংবাদিক ফোরাম পটুয়াখালী জেলা শাখা, পটুয়াখালী সাংবাদিক ইউনিয়ন, পটুয়াখালী রিপোর্টার্স ক্লাব সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ অংশ গ্রহন করেন।
এসময় জেলা প্রেস ক্লাবের সভাপতি মশিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাইয়ুম উদ্দিন জুয়েলের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন স্থানীয় জাতীয় দৈনিক প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার কর্মীরা।
উল্লেখ্যঃ গত ৯’ই আগস্ট সন্ত্রাসী বিলাস দাস ও কিশোর গ্যাং এর দলনেতা আসাদুল্লাহ হাসান মুসাসহ কয়েকজন সন্ত্রাসীরা তাদের উপর হামলা করে। এলতে যুগান্তর প্রতিনিধি মোস্তাফিজুর রহমান ও এসএ টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ জহিরুল ইসলাম আহত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত সকলে হামলার সাথে জড়িতের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবীতে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ