1. faysal.rakib2020@gmail.com : admin :
বরিশালে ওষুধ কিনতে গিয়ে দু’দিন ধরে নিখোঁজ ব্যবসায়ী - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, ০৪:৪২ অপরাহ্ন

বরিশালে ওষুধ কিনতে গিয়ে দু’দিন ধরে নিখোঁজ ব্যবসায়ী

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১৭৬ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরিশাল নগরীতে ছেলের জন্য ওষুধ কিনতে গিয়ে দুইদিন ধরে নিখোঁজ রয়েছেন এক ব্যবসায়ী। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়।

গত মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওষুধ কিনতে বাসা থেকে বের হয়ে আর ঘরে ফিরেননি তিনি। ওই ব্যবসায়ীর নাম সৈয়দ মো. আবুল বরকত (৪৫)। তিনি নগরীর দক্ষিণ আলেকান্দার সিএন্ডবি পুল এলাকার মিরা বাড়ির বাসিন্দা ও অ্যাডভোকেট সৈয়দ আবুল খায়ের মো. শফিউল্লার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন। তিনি বলেন, পরিবার থেকে সুনির্দিষ্ট কোন কারণ উল্লেখ করা হয়নি। নিখোঁজ ব্যক্তির সন্ধানে পুলিশ কাজ শুরু করেছে। আশা করছি, দ্রুত সময়ের মধ্যে সন্ধান পাওয়া যাবে।

নিখোঁজের স্ত্রী জহুরা লাইজু বেগম বলেন, মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছেলের জন্য ওষুধ কিনতে বাসা থেকে বের হন। এরপর থেকে তাকে আর মোবাইলে পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুঁজি করেও তার কোন হদিস পাওয়া যায়নি। বুধবার থানায় জিডি করেছি।

তিনি আরো জানান, তার সঙ্গে একটি পক্ষের জমি নিয়ে বিরোধ চলছিল। আমি চাই আমার স্বামী সুস্থ-স্বাভাবিকভাবে আমাদের মাঝে ফিরে আসুক। তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বলেন, নিখোঁজ ব্যক্তিকে খুঁজে বের তৎপরতা অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ