1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে জাতীয় শোক দিবস পালিত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

বরিশালে জাতীয় শোক দিবস পালিত

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২২৪ 0 বার সংবাদি দেখেছে

খোকন হাওলাদার // বিন¤্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে বরিশালে।

সোমবার (১৫ আগস্ট) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ সরকারি-বেসরকারি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান।

এ ছাড়া দিনটিকে কেন্দ্র করে পৃথকভাবে আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়েছে। নগরীর সোহেল চত্বরের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীরসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

এদিকে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বঙ্গবন্ধুর ম্যুরালে প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান , ডিআইজি এস এম আক্তারুজ্জামান, পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, জেলা পুলিশ সুপার মারুফ হোসেনসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

এদিকে ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত ও শান্তি কামনা করে বাদ জোহর বিশেষ মোনাজাতের আয়োজন করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ