1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ভক্তদের পাহাড় দেখালেন মধুমিতা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

ভক্তদের পাহাড় দেখালেন মধুমিতা

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২৩৫ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // পাহাড়; অনেকেরই পছন্দের জায়গা। টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারও সময় পেলেই ঘুরে আসেন পাহাড়ের ভাঁজে ভাঁজে। আর সেসব দৃশ্য শুধু নিজেই দেখেন না, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদেরও দেখার সুযোগ করে দেন।

সম্প্রতি লাইট-ক্যামেরা-অ্যাকশনকে ছুটি জানিয়ে মধুমিতা সরকার ছুটে গিয়েছেন দূর পাহাড়ে। আর সেখানে ধারণ করা ভিডিও ক্লিপ পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিওতে দেখা যায়, বিচ্ছিন্ন দ্বীপের মতো দাঁড়িয়ে আছে একেকটা পাহাড়। সবুজ তৃণলতা এসব পাহাড়কে যেন জীবন্ত করে তুলেছে! সবুজ এসব পাহাড়ে নেমেছে নীল আকাশ। চাইলেই যেন সাদা মেঘের ভেলায় উঠে বসা যায়। উঁচু একটি পাহাড়ের ওপরে দাঁড়িয়ে চা পান করছেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার।

 

কলকাতা শহরের কোলাহল ছেড়ে ভারতের উত্তরখন্ডের মুসৌরীতে অবকাশ যাপনের জন্য গিয়েছেন মধুমিতা সরকার। সেখানে পাহাড়ে পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। কখনো ঝরঝরে রোদে প্রকৃতির কোলে চনমনে লুক, কখনো আবার মেঘলা দিনে চায়ের কাপে চুমুক। আর এসব মুহূর্ত ফ্রেমবন্দি করে ভক্তদের সঙ্গে শেয়ার করছেন টিভি পর্দার পাখি। ভক্তরাও প্রিয় অভিনেত্রীকে দেখে প্রশংসা করছেন।

মধুমিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুলের আচার’। সুদীপ দাস পরিচালিত এ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা সরকার ও বিক্রম চ্যাটার্জি। মিঠি আর প্রীতমের প্রেমের গল্প নিয়ে এই সিনেমা। এতে দাপুটে শাশুড়ির চরিত্রে দেখা যায় ইন্দ্রাণী হালদারকে। গত ১৫ জুলাই মুক্তি পায় সিনেমাটি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ