1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
উত্তরায় গার্ডার পড়ে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা সড়ক দুর্ঘটনা/ পটুয়াখালীতে একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন সাইবার অপরাধ: ব্যক্তিগত তথ্য ফাঁসে বেশি ভুগছে নারী নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গায় নতুন পুলিশ ক্যাম্পের জন্য জায়গা পরিদর্শন করলেন এসপি মেহেদী হাসান সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল শনিবার থেকে স্কুল-কলেজ খোলা: শিক্ষা মন্ত্রণালয় লালপুরে ঢাকাগামি বাসে তল্লাশি ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার  নড়াইলে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ নড়াইলে নাহিদ ইজাহার খান প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মেহেদী হাসান

উত্তরায় গার্ডার পড়ে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২৪৬ 0 বার সংবাদি দেখেছে

নিউজ ডেস্ক।।

রাজধানীর উত্তরার জসীমউদ্দীন সড়কে বিআরটি প্রকল্পের একটি গার্ডার পড়ে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও দুইজন আহত হন।

 

আজ সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে জসীমউদ্দীন সড়কের প্যারাডাইস টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, রুবেল (৫০) ঝর্ণা (২৮) জান্নাত (৬) ও জাকারিয়া (২)। আহত হৃদয় (২৬) ও রিয়া মনিকে (২১) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান,  প্রকল্পের কাজ চলার সময় একটি গার্ডার প্রাইভেটকারের ওপর পড়ে। এতে ঘটনাস্থলে চারজন মারা যান। এ ঘটনায় দুইজন গুরুতর আহত হন।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, চারজনের লাশ গাড়ির ভেতরে ছিল। এছাড়া আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ