1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নিখোঁজের ৮ দিন পরে বরিশালের ব্যবসায়ীর সন্ধান মিলল ঝালকাঠীর রাস্তার ধারে - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

নিখোঁজের ৮ দিন পরে বরিশালের ব্যবসায়ীর সন্ধান মিলল ঝালকাঠীর রাস্তার ধারে

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৩২৫ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // নিখোঁজের ৮ দিন পর বরিশালের ব্যাবসায়ী সৈয়দ মোঃ আবুল বরকত (৪৫) কে ঝালকাঠির বিশ্ব রোডের পাশ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে । গত ৯ আগষ্ট নিখোঁজ হবার পরে বরকতের স্ত্রী জোহরা লাইজু ১০ আগষ্ট বরিশাল কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

নগরীর দক্ষিণ আলেকান্দা সি এন্ড বি পোল মীরা বাড়ি থেকে ৯ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছেলের ঔষধ আনার জন্য বরকত বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি বলে সাধারন ডায়েরীতে উল্লেখ করা হয়। নিখোঁজের পরে পুলিশের স্মনাপন্ন হয় পরিবার।

ঝালকাঠি জেলা হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার স্থানীয় লোকজন ঝালকাঠির ব্র্যাক মোড় এলাকার বিশ্ব রোডের পাশে বরকতকে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে এনে ভর্তি করেন। হাসপাতারে চিকিৎসা শুরুর কয়েক ঘন্টা পর রোগীর কিছুটা চেতনা ফিরে আসে।

সামাজিক মাধ্যমে প্রচার হওয়া বরকতের ছবি দেখে বরিশাল থেকে ঝালকাঠি হাসপাতালে ছুটে যান তার বোন সহ অন্যান্য আত্মীয় স্বজন। ঝালকাঠি থানা পুলিশ খবর পেয়ে হাসপাতাল সহ উদ্ধারস্থল পরিদর্শন করে।

পরে বরিশাল কোতোয়ালি থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। বরিশালের পুলিশও ঝালকাঠীতে পৌছে বিষয়টি সম্পকে খোজ খবর নিয়ে নিকট আত্মীদের অনুরোধে বরকতকে বরিশালের শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করে।

বরকতের বোন শায়লা যুথি সাংবাদিকদের জানান, প্রতিপক্ষের সাথে জমিজমা নিয়ে তাদের বিরোধ চলে আসছিলো। তারাই হয়তো আমার ভাইকে অপহরণ করে হত্যা করতে চেয়েছিলো। ভাই প্রানে বেঁচে যাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে তিনি বলেন, পুরোপুরি সুস্থ হওয়ার পর বিস্তারিত জানানো হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ