1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরগুনায় শোক দিবসে ছাত্রলীগ পিটিয়ে ভাইরাল পুলিশ সদস্য - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সংবাদ শিরনাম :
পদ্মা নদীতে গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল নলছিটিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে বরগুনায় ভোটারদের মধ্যে টাকা দেওয়া বন্ধে মাইকিং বাউফলে হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু সুনামগঞ্জে পৃথক ঘটনায় ২জনের মৃত্যু সুনামগঞ্জ সীমান্তে চোরাচালান বাণিজ্য জমজমাট, ইয়াবাসহ ২জন গ্রেফতার নড়াইল জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন এসপি মেহেদী হাসান নড়াইল জেলা পুলিশ হাসপাতালের সংস্কার ও উন্নয়ন কাজের নাম ফলক উদ্বোধন করেন এসপি মেহেদী হাসান লালমনিরহাটের হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা, গ্রাম পুলিশ আটক 

বরগুনায় শোক দিবসে ছাত্রলীগ পিটিয়ে ভাইরাল পুলিশ সদস্য

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ২২৪ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // শোক দিবসে ছাত্রলীগকে লাঠিপেটার ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছেন এক পুলিশ সদস্য। তার নাম মো. মুসা। তিনি বরগুনা জেলা পুলিশের নায়েব ও অতিরিক্ত পুলিশ সুপার মহররম আলীর দেহরক্ষী হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, জাতীয় শোক দিবসে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে ফেরার সময় বরগুনা শিল্পকলা একাডেমির সামনে পৌঁছালে ছাত্রলীগের পদবঞ্চিত কয়েকটি গ্রুপ তাদের ওপর হামলা চালায়। এ ঘটনায় পুলিশের একটি গাড়িতে ভাঙচুর করা হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে গণহারে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীদের ওপর লাঠিপেটা করে।

এ সময় জেলা পুলিশের সদস্য মুসা শিল্পকলা একাডেমির গেটে দাঁড়িয়ে অডিটোরিয়াম থেকে বের হওয়া নেতাকর্মীদের লাগাতার পেটাতে থাকেন। কয়েক ঘণ্টার মধ্যে মুসার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল ভাইরাল হয়।

অনেকেই তার পেটানোর দৃশ্যটুকু নিয়ে ক্রিকেট-ফুটবল খেলার মিউজিক যুক্ত করে বিভিন্ন ট্রল পেজে শেয়ার করছেন। আবার অনেকে ভিডিওটি শেয়ার করে নামকরা ব্যাটসম্যানদের সঙ্গে তুলনা করছেন। তবে এ বিষয়ে ভাইরাল পুলিশ সদস্যের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

নাম প্রকাশ না করার শর্তে জেলা পুলিশের এক কর্মকর্তা বলেন, সংবাদে দেখেছি মুসাকে নাকি বদলি করা হয়েছে। তবে এ সংক্রান্ত কোনো চিঠি আমরা এখনও পাইনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ