1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে আওয়ামী লীগের জঙ্গী বিরোধী মিছিল - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

বরিশালে আওয়ামী লীগের জঙ্গী বিরোধী মিছিল

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ২৫৭ 0 বার সংবাদি দেখেছে
শামীম আহমেদ // দেশব্যাপি জেএমবি’র সিরিজ বোমা হামলা একযোগে ৬৩ জেলার ম্যধ্য বরিশালে হয়েছিল। তাই ২০০৫ সালের ১৭ আগস্ট কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী বরিশাল জেলা ও মহানগর আওয়ামীগ যৌথভাবে সমাবেশ ও বিক্ষেভ মিছিল করেছে।

যেখানে জেলা ও নগর আওয়ামীলীগের নেতা কর্মী সহ বিভিন্ন দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্যদের উপস্থিতিতে মিছিলের নগরীতে পরিণত হয়ে উঠে। এসময় মৌলবাদ আর জঙ্গীবাদ নিপাত যাক এই শ্লোগান তোলে মিছিলকারীরা।

আজ বুধবার (১৭ ই) আগস্ট বেলা এগারোটায় নগরীর শহীদ সোহেল চত্বরে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড, এ.কে এম জাহাঙ্গীর হোসাইনের সভাপতিত্বে সমাবেশের পর মিছিল বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এসময় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক এমপি এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুচ বলেন, জঙ্গীরা দেশকে অস্থিতিশীল পরিবেশ তৈরী করার জন্য একযোগে সিরিজ বোমা হামলা করেছিল।

কিন্তু প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই জঙ্গি আর মৌলবাদীদের কঠোর হাতে দমন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এসময় তিনি নেতা কর্মীদের সকল অপপ্রচার বা অপচেষ্টার বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল আইনজীবী সিমিত সাধারন সম্পাদক ও বিসিসি প্যানেল মেয়র এ্যাড, রফিকুল ইসলাম খোকন, বরিশাল মহানগর সহ- সভাপতি ও বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু প্রমুখ।

এর পূর্বে সকাল থেকে থেকেই নগরীর ত্রিশটি ওয়ার্ড থেকে আওয়ামী লীগ সও সহযোগী সংগঠনের সদস্যরা মাথায় শোক দিবসের কালো ব্যাজ ধারন করে শহীদ সোহেল চত্বরস্থ বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহন করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ