1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

মেহেন্দিগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ২৬৬ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // ২০০৫ সালের ১৭ই আগস্ট তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে মেহেন্দিগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে থেকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

 

মিছিলটি পাতারহাট বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় পৌরসভা কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় মিলিত হয়। এসময় বক্তারা অভিযোগ করেন বলেন, সারাদেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে আওয়ামীলীগের নেতৃত্বকে চীরতরে নিশ্চিহ্ন করার লক্ষ্যে ২০০৫ সালের ১৭ই আগস্ট তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের প্রত্যক্ষ মদদে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলা চালানো হয়। জোট সরকারের পৃষ্ঠপোষকতায় সেসময় দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ মাথাচাড়া দিয়ে ওঠে। আর এই সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় রাখার কোন বিকল্প নেই।

 

 

এজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। বিক্ষোভ মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ইদ্রিস আলী বেপারী, মিজানুর রহমান আরজু, আব্দুল জব্বার কানন, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, রফিকুল ইসলাম টেনু, প্রচার সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও পৌর কাউন্সিলর শোয়েব হোসেন সোহরাব, আওয়ামীলীগ নেতা ও পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম সরদার, পৌর আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর কাউন্সিলর নূরুল হক জমদ্দার, উপজেলা কৃষক লীগের সভাপতি শংকর চন্দ্র দে, সাধারণ সম্পাদক এইচ এম নোমান, সিনিয়র সহ-সভাপতি মনিরুল মোর্শেদ রবিন, দপ্তর সম্পাদক মোঃ সম্রাট হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি পারভেজ চাঁন, সাধারণ সম্পাদক এইচ এম রকিব, যুবলীগ নেতা খান মোহাম্মদ রিয়াদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর আব্দুল মোতালেব জাহাঙ্গীর, সিনিয়র যুগ্ম-আহবায়ক ফিরোজ গোলদার, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক পান্নু রাড়ী, সিনিয়র যুগ্ম-আহবায়ক শাহ আলম বাঘা, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু তাহের গোলদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিরব বেপারী, পৌর ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন রনি, সাধারণ সম্পাদক সুমন হোসেন সহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ