1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
শের-ই-বাংলা মেডিকেলে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

শের-ই-বাংলা মেডিকেলে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৩১২ 0 বার সংবাদি দেখেছে

ডেক্স রিপোর্ট // নিরাপদ আবাসন নিশ্চিতের দাবিতে বিক্ষোভ করছেন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের শিক্ষার্থীরা। বুধবার (১৭ আগস্ট) সকাল ৯টায় তারা অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচি পালন করেন।

শিক্ষার্থী সাগর বলেন, আমরা যে ছাত্রাবাসে থাকছি তা ঝুঁকিপূর্ণ। ছাদ থেকে পলেস্তারা খসে পড়ে। বসবাসের অনুপযুক্ত হয়ে পড়েছে। তবুও আমাদের থাকতে হচ্ছে। কলেজ প্রশাসন থেকে নতুন কোনো ছাত্রাবাস না করে দেওয়ায় নিরুপায় হয়ে ঝুঁকি নিয়ে থাকছি। আমরা নিরাপদে যেন থাকতে পারি, সেই ব্যবস্থার দাবি জানাতে আজ এসেছি।

আরেক শিক্ষার্থী বলেন, কলেজ প্রশাসন আমাদের নিরাপদ আবাসনের ব্যবস্থা যত দিন না করবে, তত দিন আমরা ঘরে ফিরব না। আন্দোলন চালিয়ে যাব। আমরা তো এখানে পড়ালেখা করতে এসেছি—অথচ সব সময় পলেস্তারা খসে মাথা ফাটার আতঙ্কে থাকি। জানি না কবে এসব পড়ে মারা যাই।

শিক্ষার্থী লিসা বলেন, লেখাপড়া করতে এসে লাশ হওয়ার শঙ্কায় আছি। দৃশ্যমান কোনো উন্নয়ন না দেখা পর্যন্ত আন্দোলন থেকে সরে দাঁড়াব না।

শিক্ষার্থীদের ক্লাসে ফেরানোর চেষ্টা করেন শের-ই-বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মনিরুজ্জামান শাহিন। তিনি বলেন, স্বাস্থ্য সচিবের সঙ্গে কথা হয়েছে। তিনি হলগুলো দ্রুত সংস্কার করার নির্দেশ দিয়েছেন। এছাড়া শিক্ষার্থীদের সমস্যা সমাধানেরও আশ্বাস দিয়েছেন। আমি শিক্ষার্থীদের অনুরোধ করব, তারা যেন ক্লাসে ফিরে যায়। তাদের দাবিগুলো সরকারের উচ্চ পর্যায়ে জানানো হবে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে তাদের উত্থাপিত সমস্যার সমাধানে কাজ শুরু হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ