1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ভিডিও ফুটেজ দেখে আগ্রাসী পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা: বরিশাল ডিআইজি - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

ভিডিও ফুটেজ দেখে আগ্রাসী পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা: বরিশাল ডিআইজি

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২২৮ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // বরগুনায় ছাত্রলীগের ওপর লাঠিপেটার ঘটনায় যে সব পুলিশ সদস্যরা আগ্রাসী ছিলেন, ভিডিও ফুটেজ দেখে তাদের সকলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আখতারুজ্জামান। আজ বুধবার দুপুরে বরগুনা সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

ছাত্রলীগ কর্মীদের লাঠিপেটার ঘটনায় পুলিশের ভূমিকার বিষয়ে খোঁজ-খবর নিতে ডিআইজি আখতারুজ্জামান বরগুনা যান। এরপর তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে আলোচনা করেন।

আলোচনায় বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বরগুনার পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক, জেলা প্রশাসক হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, পৌর মেয়র কামরুল আহসান মহারাজ এবং যুবলীগের সভাপতি রেজাউল কবির এ্যাটমসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লাঠিপেটার ঘটনায় নির্ধারিত সময়ে অর্থাৎ আগামীকালের মধ্যেই তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হবে উল্লেখ করে ডিআইজি আখতারুজ্জামান জানান, তদন্ত প্রতিবেদন পেলে পুলিশ কর্মকর্তা মহররম আলীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন- ‘একটি ঘটনা দিয়ে পুলিশকে বিচার করা যায় না। আমরা ভিডিও ফুটেজ দেখে যে সব পুলিশ সদস্যরা আগ্রাসী ছিলেন সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

গত সোমবার বরগুনা জেলা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগ কর্মীদের পুলিশের লাঠিপেটার ঘটনার পর গতকাল অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীকে প্রত্যাহার করে প্রথমে বরিশাল রেঞ্জে ও পরে চট্টগ্রাম রেঞ্জে সংযুক্ত করা হয় এবং পুলিশের আরও সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ