1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বঙ্গবন্ধু কে হারানোর শোক কে শক্তিতে পরিনত করে দেশের সকল ষড়যন্ত্র কে প্রতিহত করতে হবে- তালুকদার মোঃ ইউনুস  - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু কে হারানোর শোক কে শক্তিতে পরিনত করে দেশের সকল ষড়যন্ত্র কে প্রতিহত করতে হবে- তালুকদার মোঃ ইউনুস 

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৮০ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস বলেছেনঃ ঘাতকচক্র জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি।
তাই জাতির পিতা কে হারানোর শোককে শক্তিতে পরিণত করে ঐক্যবদ্ধ হয়ে দেশের সকল ষড়যন্ত্র কে প্রতিহত করতে হবে। পাশাপাশি বঙ্গবন্ধুর ত্যাগ এবং তিতিক্ষার দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ ধারণ করে সবাই মিলে একটি অসাম্প্রদায়িক, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ  বাংলাদেশ গড়ে তুলি।
শুক্রবার ( ১৯ আগস্ট) বিকেলে সাতলা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সাতলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও  জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ খায়রুল বাসার লিটনের সভাপতিত্বে আলোচনা সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মোঃ শাহে আলম, বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন,
কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য মুহম্মদ আনিসুর রহমান, মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরা, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও উজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ শিকদার বাচ্চু, সহ-সভাপতি মোঃ হাফিজুর রহমান ইকবাল,পরিমল কুমার বাইন এবং প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী। সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদারের সঞ্চালনায় আলোচনা সভায় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ,সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,জনপ্রতিনিধিগণ বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্টের কাল রাতে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব, কৃষকনেতা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত, শিশু শেখ রাসেল, সুকান্ত বাবু সহ ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ