1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
পররাষ্ট্রমন্ত্রী মোমেনকে গ্রেপ্তার দাবি চরমোনাই পিরের - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

পররাষ্ট্রমন্ত্রী মোমেনকে গ্রেপ্তার দাবি চরমোনাই পিরের

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৭৫ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বাংলাদেশ-ভারত নিয়ে যে কথা বলেছেন তা স্পষ্টত দেশের সার্বভৌমত্ব বিকিয়ে দেওয়ার স্বীকৃতি বলে মন্তব্য করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। গতকাল শুক্রবার (২০ আগস্ট) দলটির আমির সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম (চরমোনাই পির) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে অনতিবিলম্বে মন্ত্রিসভা থেকে পররাষ্ট্রমন্ত্রীকে বহিষ্কার করে রাষ্ট্রীয় স্বার্থ লঙ্ঘন, রাষ্ট্রদ্রোহ ও রাষ্ট্রের সঙ্গে বিশ্বাসঘাতকতার দায়ে গ্রেপ্তার করার দাবি করেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশের বিবৃতিতে বলা হয়, মুক্তিযুদ্ধের নেতৃত্ব দেওয়া দলের পরবর্তী প্রজন্মই বাংলাদেশের স্বাধীনতাকে বন্ধক রেখে নিজেদের ক্ষমতা টিকিয়ে রাখার অপচেষ্টা করে যাচ্ছে।

ইসলামী আন্দোলন বাংলাদেশের বিবৃতিতে আরও বলা হয়েছে, একটি স্বাধীন দেশের রাষ্ট্র পরিচালনায় কে টিকে থাকবে আর কে থাকবে না, তা নির্ধারণ করার পূর্ণ এখতিয়ার সেই দেশের জনতার। পররাষ্ট্রমন্ত্রী যখন অন্য কোনো দেশকে ক্ষমতায় টিকিয়ে রাখতে যা যা করার তা করতে অনুরোধ করেন, তখন তা সুস্পষ্ট বাংলাদেশের মানুষের রক্তে কেনা সার্বভৌমত্বকে অন্যের হাতে অর্পণ করা হয়। পররাষ্ট্রমন্ত্রী ভারত সরকারকে এই অনুরোধ করে জনগণের রক্তে কেনা অধিকারের সঙ্গে গাদ্দারি করেছেন। একই সঙ্গে তিনি রাষ্ট্রদ্রোহের অপরাধ করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ