1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মেহেন্দিগঞ্জ পৌরসভার খরকি ওয়ার্ডে পানিবন্দি অবস্থা থেকে মুক্তি পেতে স্বেচ্ছাশ্রমে নিষ্কাশন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

মেহেন্দিগঞ্জ পৌরসভার খরকি ওয়ার্ডে পানিবন্দি অবস্থা থেকে মুক্তি পেতে স্বেচ্ছাশ্রমে নিষ্কাশন

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১৮৩ 0 বার সংবাদি দেখেছে

ইউসুফ আলী সৈকত // পানি নিষ্কাশন ব্যবস্থা না থাকার কারণে সামান্য বৃষ্টি হলেই সৃষ্টি হয় জলাবদ্ধতা। হালকা বৃষ্টি হলে রাস্তায় পানি ও কাদা জমে পথচারীদের চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হয়। আর একটু ভারি বর্ষণ হলে বাসা বাড়িতে পানি ঢুকে পড়ে। এতে প্রতিনিয়তই ভোগান্তিতে পড়ছেন মেহেন্দিগঞ্জ পৌরসভার খরকি ৬ নং ওয়ার্ডের প্রায় ২শতাধিক পরিবার। এদিকে পানিবন্দি অবস্থা থেকে মুক্তি পেতে ভুক্তভোগী জনগণ নিজেরাই স্বেচ্ছাশ্রমে পানি নিষ্কাশনের উদ্যােগ নেন।

 

 

আজ রোববার সকাল সাড়ে ৮ টায় কোদাল, হাজি, শাবল, দা হাতে নিয়ে কোমরে গামছা বেঁধে পানি নিষ্কাশনের কাজে নেমে পড়েছেন মেহেন্দিগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাহের গোল্দার, সাবেক পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুবেল খন্দকার। তাদের সার্বিক তত্ত্বাবধানে স্থানীয় বেশ কয়েকজন যুবক এই কাজে ঝাপিয়ে পড়েছে।জলাবদ্ধতা থেকে মুক্তি পেতে স্থানীয়দের পানি নিষ্কাশনের উদ্যােগের ফলে জনপ্রতিনিধিদের এক ধরনের লজ্জায় ফেলে দিলো।

 

 

 

কেউ কেউ বলেন, এই এলাকার জলাবদ্ধতা নিরসনে অনেকেই কথা দিয়েছিলো কিন্তু কেউ কথা রাখেন নি। ওই ওয়ার্ডের খন্দকার বাড়ির রাস্তা সংস্কার ও দ্রুত ড্রেন ব্যবস্থার জন্য সংশ্লিষ্ট দপ্তরের সুদৃষ্টি কামনা করছেন ভুক্তভোগীরা। এ বিষয়ে পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান বলেন, এর আগে একবার ওই রাস্তা সংস্কার করা হয়েছে, জলাবদ্ধতার খোঁজ খবর নিয়েছি, দ্রুত সমস্যা সমাধানের উদ্যােগ নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ