1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
মঠবাড়িয়ায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ি আটক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

মঠবাড়িয়ায় ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ি আটক

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৭০ 0 বার সংবাদি দেখেছে
মঠবাড়িয়া প্রতিনিধি // পিরাজপুরের মঠবাড়িয়ায় ডিবি পুলিশ রোববার রাতে শহরের কর্মকার পট্টি অভিযান চালিয়ে ৫০ পিচ ইয়াবা ও ২০ গ্রাম গাঁজা উদ্ধারসহ জাহিদুল ইসলাম জাহিদ নামে এক মাদক ব্যবসায়িকে আটক করেছে।

আটক জাহিদ উপজেলার বাবুরহাট এলাকার মৃত জাফর কাজীর পুত্র। এঘটনায় জেলা গোয়েন্দা শাখা দক্ষিণের এসআই জ্যোতির্ময় হালদার বাদি হয়ে সোমবার সকালে দুইজনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানাগেছে, রোববার রাতে শহরের দক্ষিণ বন্দরের কর্মকার পট্টি এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি দক্ষিণের একটি দল সেখানে অভিযান চালায়।

এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে কর্মকার পট্টি এলাকার আঃ রাজ্জাক মাষ্টারের পুত্র তারিকুল ইসলাম প্রিন্স ওরফে সুমন ৫০পিচ ইয়াবার একটি পোটলা ফেলে খালে ঝাঁপ দিয়ে পালিয়ে যায় এবং সুমনের ভাগিনা জাহিদ পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। পরে আটক জাহিদের ভাষ্য অনুযায়ি ডিবি পুলিশ সুমনের বাসায় অভিযান চালিয়ে বিছানার নিচ থেকে আট পোটলা গাঁজা উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এঘটনায় ডিবি পুলিশের এসআই জ্যোতির্ময় হালদার বাদি হয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় মাদক ব্যবসায়ি জাহিদকে গ্রেপ্তার দেখিয়ে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ