1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ইউটিউব ভিডিও করতে ‘কবরে’ এক রাত কাটালেন যুবক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

ইউটিউব ভিডিও করতে ‘কবরে’ এক রাত কাটালেন যুবক

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৫৯ 0 বার সংবাদি দেখেছে

বগুড়ার শাহাজাহানপুরে চাঞ্চল্যকর এক ঘটনা ঘটিয়েছে দুই ভাই। ইউটিউবের জন্য ভিডিও তৈরি করতে কবর খুঁড়ে রাত কাটানোর অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে।  ওই যুবকের নাম রনি। তিনি চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিকের ছাত্র। এতে সহায়তা ও ভিডিও করেন তারই বড় ভাই। এ ঘটনা স্থানীয়দের মাঝে ছড়িয়ে পড়ার পর দুজনকে আটক করেছে পুলিশ। উপজেলার আমরুল ইউনিয়নের রাধানগর গ্রাম থেকে সকাল ১০টার দিকে তাদের আটক করা হয়।

আটক দুই ভাই হলেন ওই গ্রামের মোকছেদ আলীর ছেলে মিলন ও মিজানুর রহমান রনি। মিলনের বয়স ২৬, আর রনির ২৪ বছর।  দুই ভাইকে সোমবার বিকেলে শাজাহানপুর আমলি আদালতে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে শাজাহানপুর থানার এসআই শামীম হাসান জানান, দুই ভাই নিজেদের বাড়ির উঠানেই খবর খনন করেন। রোববার রাত ১১টার দিকে ক্যামেরা ও পানির বোতলসহ রনি কবরে প্রবেশ করেন। তার বড় ভাই মিলন মাটি চাপা দিয়ে কবরের উপরের অংশ ঢেকে ভিডিও ধারণ করেন। অক্সিজেন ও আলো-বাতাস সরবারহ স্বাভাবিক রাখতে তারা কবরের মধ্যে বৈদ্যুতিক বাল্ব এবং একটি ফ্যান লাগিয়েছিলেন।

শামীম হাসান বলেন, ‘সোমবার সকালে বিষয়টি জানাজানি হলে স্থানীয়দের মাঝে চাঞ্চল্যের পাশাপাশি সমালোচনা শুরু হয়। খবর পেয়ে পুলিশ রনি ও তার বড় ভাই মিলনকে আটক করে থানায় নিয়ে আসে।’ স্থানীয়রা জানান, রনি দীর্ঘদিন ধরে তার ইউটিউব চ্যানেল নিয়ে কাজ করছেন। এর আগে তিনি টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত পায়ে হেঁটে ভ্রমণ করেছেন।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘ফৌজদারি কার্যবিধি ১৫১ ধারায় তাদের শাজাহানপুর আমলি আদালতে পাঠানো হয়েছে। এর আগে এমন কাজ না করার প্রতিশ্রুতি দিয়ে তারা পুলিশ মুচলেকা দিয়েছে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে তাদের আদালতের জিম্মায় দেয়া হয়েছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ