1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
তজুমদ্দিনে পুলিশের অভিযানে দুই জলদস্যু আটক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

তজুমদ্দিনে পুলিশের অভিযানে দুই জলদস্যু আটক

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৫৮ 0 বার সংবাদি দেখেছে
তজুমদ্দিন প্রতিনিধি // ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে কুখ্যাত জলদস্যু ও অপহরণকারী সদস্যকে আটক করেন। পরে তাদের বিরুদ্ধে পুলিশ মামলা দায়ের করে ভোলা জেল হাজতে প্রেরণ করেন।
এজহার সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তজুমদ্দিন ও বোরহানউদ্দিনের সীমান্তবর্তী এলাকায় থানার  অফিসার ইনচার্জের সার্বিক তত্ত্বাবধানে তজুমদ্দিন থানা এলাকার কুখ্যাত জলদস্যু ও অপহরণ দলের সক্রিয় সদস্যকে আটক করেন। আটককৃতরা হলেন, সোনাপুর ইউনিয়নের উত্তর চাপড়ী ৬নং ওয়ার্ড বাবুল মাঝির ছেলে আব্বাস (২৮) ও বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা রফিজলের ছেলে আমির হোসেন (৩১)।
এ সময় মেঘনা নদীতে মাছ ধরারত জেলেদের অপহরণ পূর্বক নেওয়া ১ এক্ষ ৫০হাজার মুক্তিপণের টাকা থেকে ৫ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে আটককৃত দুইজনসহ অজ্ঞাত আরো ১০-১২ জনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ৩৬৪,৩৮৬,৩৮৭ ধারায় পেনাল কোড মামলা রুজু করেন, মামলা নং ১১। পরে গ্রেফতারকৃত আসামি দের বিজ্ঞ আদালতে সোপর্দ করেন মামলাটির তদন্ত কর্মকর্তা ও তজুমদ্দিনথানার এসআই মোঃ সামিম সরদার।
জানতে চাইলে সামিম সর্দার বলেন,  অফিসার ইনচার্জের সার্বিক তত্ত্বাবধানে তজুমদ্দিন থানা এলাকার কুখ্যাত জলদস্যু ও অপহরণ দলের সক্রিয় সদস্যকে আটক করে মামলা দায়েরের পর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ