1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে পুকুরের পানিতে ডুবে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

বরিশালে পুকুরের পানিতে ডুবে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৬৪ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // চাচাত দুই ভাই খেলছিল বাড়ির উঠানে। কিছুক্ষণ পরে তাদের দুজনের সারাশব্দ না পেয়ে মা ও স্বজনরা সারাবাড়ি তন্ন তন্ন করে খুঁজতে থাকেন। পড়শিদের বাড়ি খুঁজেও পাচ্ছিলেন না। তিন ঘণ্টা খোঁজার পরে বেলা ২টার দিকে পুকুর পাড়ে এক শিশুর জুতা দেখতে পান। সকলে সন্ধানে নামেন পুকুরে। সেখানেই পাওয়া গেল দুই ভাই রোহান (০৫) ও সাইমুনের (০৪) মরদেহ।

সোমবার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে। বিষয়টি বরিশালটাইমসকে জানিয়েছেন ফরিদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এসএম শফিকুর রহমান।

তিনি বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক আমি হাওলাদার বাড়িতে যাই। ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। এ ঘটনায় স্বজনরা কাউকে সন্দেহ করে না। স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম বলেন, রোহান মনির হাওলাদারের ছেলে ও সাইমুন শাহিন হাওলাদারের ছেলে। মনির ও শাহিন আপন দুই ভাই।

 

স্বজনদের ধারণা, দুজনে উঠানে খেলতে খেলতে পুকুরপাড়ে গিয়ে পুকুরে পড়ে ডুবে যায়। পরিবারের লোকজন খুঁজে না পেয়ে পুকুরে সন্ধান চালালে সেখানে মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মনির হাওলাদার ও শাহীন হাওলাদার ঢাকায় থাকেন। তারা বাড়ির উদ্দেশে রওনা দিয়েছেন। হতভাগ্য দুই বাবা মঙ্গলবার সকালে বাড়ি পৌঁছালে দাফন করা হবে দুই ভাইকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ