1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ঝালকাঠির নতুন পুলিশ সুপার আফরুজুল হক টুটুলের যোগদান - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

ঝালকাঠির নতুন পুলিশ সুপার আফরুজুল হক টুটুলের যোগদান

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১৮৬ 0 বার সংবাদি দেখেছে
ডেক্স রিপোর্ট // রাষ্ট্রপতির এক আদেশে দেশের ৪০ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ দেয়া হয়েছে। যার মধ্যে অনেকের বদলির সঙ্গে করা হয়েছে পদায়নও। বুধবার (৩ আগষ্ট) জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলির আদেশসহ ও পদায়নও করা হয়েছে।

এ আদেশে ঝালকাঠিতে নতুন পুলিশ সুপার পদে পদায়ন দেয়া হয়েছে মোহাম্মদ আফরুজুল হক টুটুলকে। তিনি মঙ্গলবার (২৩ আগষ্ট) অপরাহ্নে ঝালকাঠি পুলিশ সুপার কার্যালয়ে যোগদান করেন।

তিনি টাঙ্গাইলের বাসাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ফজলুল হকের ছেলে।এসপি টুটুল চট্টগ্রামের ফৌজদার হাট ক্যাডেট কলেজ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ নিয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন। ২৭তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এএসপি পদে যোগ দেন।

চাকুরি জীবনের তিনি বেশিরভাগ সময় কাজ করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশে। এডিসি রমনা, এডিসি তেজগাঁও, এডিসি লালবাগ এবং কক্সবাজারে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

এদিকে ২৪তম বিসিএস ক্যাডার ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনকে সিআইডি ঢাকায় বদলী করা হয়েছে। ঝালকাঠিতে প্রথম নারী পুলিশ সুপার হিসেবে ২০১৯ সালের ২০ জুন ফাতিহা ইয়াসমিন ঢলি যোগদান করেছিলেন। তিন বছর ২মাস তিনি ঝালকাঠিতে কর্মরত থেকে মঙ্গলবার (২৩ আগষ্ট) বিদায় গ্রহন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ