1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
শাকিবের সঙ্গে বিয়ে না হলেই ভালো হতো: অপু - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

শাকিবের সঙ্গে বিয়ে না হলেই ভালো হতো: অপু

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৩৩৭ 0 বার সংবাদি দেখেছে
ডেক্স রিপোর্ট // একের পর এক বাণিজ্যিক সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এর অধিকাংশই পেয়েছে ব্যবসায়িক সাফল্য।

ঢালিউডের জনপ্রিয় এই জুটি একসঙ্গে কাজের সুবাদেই সম্পর্কে জড়ান। গোপনে বিয়েও করেন। কিন্তু দীর্ঘ ৯ বছর সে খবর গোপন রাখার পর প্রকাশ করেন অপু বিশ্বাস। একইসঙ্গে তাদের ছেলেকেও প্রকাশ্যে নিয়ে আসেন এই অভিনেত্রী। তবে সেই সংসারে বিচ্ছেদ হয়ে গেছে।

এবার ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অপু বিশ্বাস জানালেন, ‘শাকিবের সঙ্গে এতো তাড়াতাড়ি বিয়ে না হলেই ভালো হতো।

জীবনের এই যাত্রাপথে কোন ঘটনা না ঘটলে আপনি খুশি হতেন? এমন প্রশ্নের উত্তরে অপু বলেন, ‘অবশ্যই বলব, শাকিব খানের সঙ্গে বিয়েটা। এতো দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা- তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভালো হতো।

এর পরেই অপুকে প্রশ্ন করা হয়- কোন ঘটনায় খুশি? এর উত্তরে এই অভিনেত্রী বলেন, ‘মা হয়েছি। ভুল করে হলেও…। ’

প্রথমবার কলকাতার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে অপু বিশ্বাসের। সেখানে তার অভিনীত ‘আজকের শর্টকাট’ মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির প্রচারে অংশ নিতেই কলকাতায় অবস্থান করছেন এই অভিনেত্রী।

সংগীতশিল্পী নচিকেতার লেখা গল্পে ‘আজকের শর্টকাট’ পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী। এছাড়া আরো রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, সুমন্ত মুখোপাধ্যায়, চন্দন সেন, শঙ্কর দেবনাথ, রাজশ্রী ভৌমিক, বিশ্বনাথ বসুসহ অনেকেই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ