1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে মোটরসাইকেল ও এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ এসএসসি পরীক্ষার্থী নিহত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

নড়াইলে মোটরসাইকেল ও এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ এসএসসি পরীক্ষার্থী নিহত

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৮৯ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে // এ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক এসএসসি পরিক্ষর্থী নিহত হয়েছেন। নড়াইলের লোহাগড়ায়
বুধবার (২৪ আগস্ট) সকালে লোহাগড়া উপজেলার মধুমতি আর্মি ক্যাম্পের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত তামিম মোল্যা হৃদয় (১৬) উপজেলার চর বকজুরি গ্রামের রহমান মোল্যার ছেলে এবং স্থানীয় এম কে মিতালী মাধ্যমিক বিদ্যালয় থেকে মানবিক বিভাগের এসএসসি ২০২২ ছাত্র ছিলেন।
নিহত তামিমের বন্ধু বলেন, প্রাইভেট পড়ে তিনবন্ধু ফেরার পথে মোটর সাইকেলের তেল শেষ হয়ে যায়। তেল আনতে লোহাগড়া চৌরাস্তায় যাওয়ার সময় কালনা থেকে লোহাগড়া যেতে মেইন রাস্তায় মধুমতি অর্মি ক্যাম্পের সামনে একটি ভ্যানকে পার করার সময় অপরদিক হতে দ্রুত গতিতে আসা এ্যাম্বুলেন্স দেখে তামিম মোটরসাইকেলে কড়া ব্রেক করে,এরপর মোটরসাইকেলের পেছনের চাকা ঘুরে তামিম সহ আমরা তিন বন্ধু ছিটকে পড়ি। আমাদের দুইজন সামন্য আঘাত প্রাপ্ত হলেও তামিম রাস্তার মাঝে পড়ে থাকে। পরে আমরা উঠে তামিমকে লোহাগড়া হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক বলেন,অবস্থা খারাপ তাড়াতাড়ি যশোর মেডিকেলে নিয়ে যান, এরপর যশোর যাওয়ার পথে তামিম মারা যায়।
এম কে মিতালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপংকর সাহা বলেন, আমরা মর্মাহত এভাবে তরতাজা একটা প্রান চোখের সামনে ঝরে গেল অকালে।
এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
তামিম এর এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ