1. faysal.rakib2020@gmail.com : admin :
মায়ের কাছে নয়, নিজ জিম্মায় থাকবেন সুকন্যা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:১৪ অপরাহ্ন

মায়ের কাছে নয়, নিজ জিম্মায় থাকবেন সুকন্যা

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৪৩ 0 বার সংবাদি দেখেছে
আদালত প্রতিবেদক // রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজের নিখোঁজ ছাত্রী সুকন্যা আদালত থেকে নিজ জিম্মায় গেছেন। তিনি প্রাপ্তবয়স্ক হওয়ায় আজ বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্ত ইসলাম মল্লিক নিজ জিম্মায় যাওয়ার আবেদন মঞ্জুর করেন।

আজ সুকন্যাকে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন করে পুলিশ। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম শান্তা আক্তার তার জবানবন্দি রেকর্ড করেন। এ সময় মেয়েকে নিজ জিম্মায় ফিরে পেতে আবেদন করেন সুকন্যার মা। আদালতে এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়।

সুকন্যা মায়ের জিম্মায় যেতে রাজি না হয়ে আদালতকে জানান, মায়ের কাছে গেলে তিনি ভালো থাকতে পারবেন না। নিজ জিম্মায় ফিরতে চান। প্রাপ্তবয়স্ক হওয়ায় সুকন্যাকে আদালত নিজ জিম্মায় যাওয়ার আদেশ দেন।

গত ২৩ জুন রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজে মায়ের সঙ্গে পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হন ইয়াশা মৃধা সুকন্যা। প্রায় দুমাস তার কোনো খোঁজ পাচ্ছিল না পরিবার। পরে মায়ের অভিযোগের পর সুকন্যার খোঁজে চেষ্টা চালায় আইনশৃঙ্খলা বাহিনী। গত ২৩ আগস্ট রাতে রাজধানী তেজগাঁও থেকে সুকন্যাকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। প্রকাশ্যে আসেন সুকন্যা। গণমাধ্যমে বক্তব্যও দেন তিনি।

এ সময় তিনি বলেন, তার মায়ের অত্যাচারে স্বেচ্ছায় ঘর ছাড়েন তিনি। মায়ের বিরুদ্ধে বালিশচাপা দিয়ে মেরে ফেলাসহ নানা অভিযোগ করেন। বিয়ে করার কথাও জানান সুকন্যা। তবে তার মা সব অভিযোগ অস্বীকার করেছেন।

লন্ডন প্রবাসী বাবার একমাত্র মেয়ে সুকন্যা চলতি বছর রাজধানী সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে এইচএসসি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ