1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
হরতালে চলছে যানবাহন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ১২:০৫ পূর্বাহ্ন

হরতালে চলছে যানবাহন

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৫০ 0 বার সংবাদি দেখেছে

জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা অর্ধ দিবসের হরতাল চলছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এ হরতাল ডাকা হলেও হরতাল নিয়ে রাজধানীবাসীর মধ্যে তেমন কোনো আগ্রহ দেখা যাচ্ছে না। অনেকটা ঢিলেঢালাভাবে হরতাল চলছে রাজধানীতে। অন্যান্য দিনের মতো সকাল থেকেই সড়কে চলছে গণপরিবহনসহ সব ধরনের যানবাহন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সড়কে গাড়ির সংখ্যা বাড়ছে।

আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল ৬টা থেকে বাম গণতান্ত্রিক জোটের নেতা-কর্মীরা রাজধানীর পল্টন মোড়, শান্তিনগর, মোহাম্মদপুর, আজিমপুর, শাহবাগ মোড়, হাজারীবাগ, জুরাইন, মিরপুর সহ ১৩টি স্থানে মিছিল-বিক্ষোভ অব্যাহত রয়েছে।

অসিম পরিবহনের চালক আফজাল হোসেন বলেন, আজকে হরতাল কিনা জানি না। এখন তো আর আগের মত হরতাল হয় না। এছাড়া আমার পরিবার চালানোর জন্য আমাকেই কাজ করতে হয়। আমার কাজটা তো আর অন্য কেউ করে দেবে না।

হরতালে যেকোনো ধরনের নাশকতা এড়াতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়া বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে পুলিশের বিপুল সংখ্যক সদস্য মোতায়েন রয়েছে।

অন্যদিকে বুধবার (২৪ আগস্ট) রাত পৌনে ১১টায় রাজধানীর পল্টন মোড়ে হরতালের সমর্থনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ