1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
কলাপাড়ায় মোটরসাইকেলসহ চোরচক্রের চার সদস্য গ্রেফতার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

কলাপাড়ায় মোটরসাইকেলসহ চোরচক্রের চার সদস্য গ্রেফতার

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৪৬ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // পটুয়াখালীর কলাপাড়ায় আন্তঃজেলা চোরচক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার টিয়াখালী ও ডালবুগঞ্জ ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় চোরচক্রের কাছ থেকে একটি প্লাটিনা মোটরসাইকেল ও একটি মাস্টার কী উদ্ধার করে পুলিশ।

জানা যায়, গত বুধবার মাস্টার কী ব্যবহার করে নির্মাধীন বিদ্যুৎকেন্দ্র আরপিসিএলের সামনে থেকে এক শ্রমিকের একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় চক্রটি। পরে হোন্ডার মালিকের অভিযোগের ভিত্তিতে সিসি ক্যামেরায় সনাক্ত করে প্রথমে চক্রের সদস্য সাদ্দামকে টিয়াখালী থেকে গ্রেফতার করা হয়।

এছাড়া তাকে নিয়ে অভিযান চালিয়ে ডালবুগঞ্জ থেকে নাঈম গাজীকে মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়। এরপরে আটকৃত দুজনের তথ্যানুযায়ী অভিযান চালিয়ে টিয়াখালী থেকে রনি মৃধা ও তানজিল মুন্সিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

কলাপাড়া থানার ওসি মো. জসিম উদ্দিন জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন যে তারা আন্তঃজেলা চোরচক্রের সদস্য। এবং আকটকৃত চারজনই বয়সে তরুণ।এদের মধ্যে নাঈমের বাড়ি ডালবুগঞ্জ ইউনিয়নে এবং বাকি তিনজনের বাড়ি টিয়াখালীতে। তবে এ চক্রটি মাস্টার কী ব্যবহার করে এরআগেও একাধিক মোটরসাইকেল চুরি করেছে বলে পুলিশের জিঞ্জাসাবাদে স্বীকার করেছে বলে জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ