1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলের প্রথম নারী এসপি সাদিরা খাতুন'র খুলনা রেঞ্জ ডিআইজি'র সাথে সৌজন্য সাক্ষাৎ  - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

নড়াইলের প্রথম নারী এসপি সাদিরা খাতুন’র খুলনা রেঞ্জ ডিআইজি’র সাথে সৌজন্য সাক্ষাৎ 

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৫৩ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, নড়াইল // নড়াইলের প্রথম নারী এসপি সাদিরা খাতুন’র খুলনা রেঞ্জ ডিআইজি’র সাথে সৌজন্য সাক্ষাৎ। নড়াইলের প্রথম নারী পুলিশ সুপার সাদিরা খাতুন ২৪ আগস্ট ২০২২ইং নড়াইল জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। ২৫ আগস্ট সকাল ১০.৩০ এর সময় তিনি রেঞ্জ ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার) এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
এ সময় রেঞ্জ ডিআইজি, খুলনা নড়াইল, চুয়াডাঙ্গা, সাতক্ষীরা, মাগুরা, ঝিনাইদহ জেলার পুলিশ সুপারগণকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং আইন-শৃঙ্খলা বিষয়ে গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), মোঃ আতিকুর রহমান পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) খুলনা রেঞ্জ, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আর আর এফ খুলনা এবং সদ্য যোগদানকৃত পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা, মোহাম্মদ আশিকুর রহমান, বিপিএম, পিপিএম (বার), পুলিশ সুপার, ঝিনাইদহ, কাজী মনিরুজ্জামান, পুলিশ সুপার সাতক্ষীরা, মোঃ মশিউদ্দৌলা রেজা, পুলিশ সুপার মাগুরাসহ সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ