1. faysal.rakib2020@gmail.com : admin :
বরিশালে দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, ০৫:২৩ অপরাহ্ন

বরিশালে দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৪৩ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // বরিশাল সদর উপজেলার চরপত্তনিয়া গ্রাম থেকে শাকিব হাওলাদার নামে ১৮ বছর বয়সি এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০টার দিকে বরিশাল মেট্রোপলিটন বন্দর থানাধীন চাঁদপুরা ইউনিয়নের ওই গ্রামের বাসিন্দা মামা নয়ন সিকদারের নির্মাণাধীন ভবনের ছাদের রডের সাথে লাশটি ঝুলতে দেখে স্থানীয় থানায় খবর দেয়। পরক্ষণে সংশ্লিষ্ট থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিলের নেতৃত্বে পুলিশের একটি টিম গিয়ে লাশটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে- পার্শ্ববর্তী চরকাউয়া ইউনিয়নের নয়ানি গ্রামের দেলোয়ার হোসেন হাওলাদারের ছেলে পেশায় দিনমজুর শাকিব চাঁদপুরা ইউনির চরপত্তনিয়া গ্রামে নানাবাড়ি বসবাস করে আসছিলেন। এবং গ্রামসহ আশপাশ এলাকায় দৈনিক মজুরিভিত্তিক ডিপ টিউবওয়েল স্থাপনের কাজ করতেন।

বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিল  জানান, চরপত্তনিয়া গ্রামের বাসিন্দা নয়ন সিকদারের নির্মাণাধীন ভবনের ছাদের রডের সাথে লাশটি শাকিবের লাশটি প্লাস্টিকের রশিতে ঝুলতে দেখে থানায় খবর দেয়। পরবর্তীতে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে নিয়ে আসা হয়। এবং সুরতহাল শেষে লাশটি বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান  জানান, প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে যুবক বৃহস্পতিবার রাতে যেকোনো এক সময় নির্মাণাধীন ভবনের ছাড়ের রডের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দিয়েছেন। পরিবারের সাথে কথা বলে নিশ্চিত হওয়া গেছে- যুবক বৃহস্পতিবার রাতে তার মায়ের সাথে ঝগড়া করেছেন। সেক্ষেত্রে ধারণা করা হচ্ছে- তিনি মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়েছেন। তারপরেও মৃত্যু আসল কারণ নিশ্চিত হতে লাশটি ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকে প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে এবং পরবর্তীতে সে অনুসারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে, জানান ওসি।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ