1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বৃষ্টি বেড়েছে, কমছে তাপমাত্রা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

বৃষ্টি বেড়েছে, কমছে তাপমাত্রা

  • প্রকাশিত :প্রকাশিত : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৭৪ 0 বার সংবাদি দেখেছে
নিজস্ব প্রতিবেদক // সারাদেশে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। একইসাথে দেশের বিভিন্ন অঞ্চলের তাপমাত্রা কমতে পারে বলে নিশ্চিত করেছে সংস্থাটি।

রোববার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা পূর্বাভাসে বলা হয়, বৃষ্টি বেড়েছে, তাই দেশের তাপমাত্রা কমেছে। রোববারও বৃষ্টির প্রবণতা অব্যাহত থাকতে পারে। এ সময়ে রংপুর, ময়মনসিংহ, খুলনা ও বরিশাল বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। একই সঙ্গে দেশের উত্তরাঞ্চলের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে।

পূর্বাভাসে আরও বলা হয়, শনিবার ভোর ৬টা থেকে রোববার ভোর ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি ১০৬ মিলিমিটার বৃষ্টি হয়েছে রংপুরে। এছাড়া রংপুর বিভাগের দিনাজপুরে ৬৩, সৈয়দপুরে ৪৩, তেঁতুলিয়ায় ২৫, ডিমলায় ৩৭ ও রাজারহাটে ৫৮ মিলিমিটার বৃষ্টি হয়েছে। সিলেটে ৩১ মিলিমিটার বৃষ্টি হয়েছে। বৃষ্টি ছিলো চট্টগ্রাম, বরিশাল বিভাগেও। তবে ঢাকা, রাজশাহী ও খুলনা বিভাগ ছিলো প্রায় বৃষ্টিহীন।

শনিবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩৬ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস ছিলো রাজশাহীতে। রোববার সর্বনিম্ন তাপমাত্রা ছিলো রাঙ্গামাটিতে, ২৪ ডিগ্রি সেলসিয়াস।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ