1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
গৌরনদীতে দুই দিনে ৫ শিক্ষা প্রতিষ্ঠানে চুরি - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

গৌরনদীতে দুই দিনে ৫ শিক্ষা প্রতিষ্ঠানে চুরি

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৭৪ 0 বার সংবাদি দেখেছে

ডেক্স রিপোর্ট // বরিশালের গৌরনদীতে ৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি আলিম মাদ্রাসায় দুর্ধর্ষ চুরি হয়েছে। চোরেরা এসব প্রতিষ্ঠানের তালা ও আলমারি ভেঙ্গে ৯টি ল্যাপটপ, ৪টি প্রজেক্টর এবং নগদ টাকাসহ মূল্যবান কাগজপত্র নিয়ে গেছে। এ ছাড়া কটকস্থল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চোরেরা হানা দিলেও চুরি করতে ব্যার্থ হয়েছে।

এসব ঘটনায় গৌরনদী মডেল থানায় পৃথক ভাবে সাধারণ ডায়েরী করা হয়েছে। সোমবার ও গত শনিবার রাতে এসব চুরির ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চুরির বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা শিক্ষা অফিসার ফয়সল জামিল।

গাউছিয়া আবেদীয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ এসএম আব্দুর রব জানান, সোমবার রাতে অজ্ঞাতনামা চোরেরা লাইব্রেরীর তালা ভেঙ্গে কক্ষে প্রবেশ করে ৪টি ইষ্টীলের আলমারি ও শিক্ষকদের ২০টি লকার ভেঙ্গে ৬টি ল্যাপটপ ও নগদ টাকা নিয়ে যায়। একই দিন একই ভাবে বড়দুলালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি ল্যাপটপ ও একটি প্রজেক্টর চুরি করে নিয়ে যায়।

এ ছাড়া কটকস্থল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চোরেরা হানা দিয়ে লাইব্রেরীর তালা ভাঙ্গার সময় নৈশ প্রহরী টের পেলে চোরেরা পালিয়ে যায়। গত শনিবার রাতে রামসিদ্ধি বাজার, উত্তর চাঁদশী, সাহাজিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লাইব্রেরীর তালা ভেঙ্গে কক্ষে প্রবেশ করে ইষ্টীলের আলমারি ভেঙ্গে একটি  ল্যাপটপ ও একটি প্রজেক্টর চুরি করে নিয়ে যায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ