1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বাংলাদেশের একজন মানুষও ভূমিহীন থাকবেনা: বিভাগীয় কমিশনার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

বাংলাদেশের একজন মানুষও ভূমিহীন থাকবেনা: বিভাগীয় কমিশনার

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৭৪ 0 বার সংবাদি দেখেছে

ডেক্স রিপোর্ট // বরিশালের বিভাগীয় কমিশনার মো. আমিনুল আহসান বলেছেন, বাংলাদেশের একজন মানুষও ভূমিহীন থাকবেনা, মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে বরিশাল জেলা তথা বরিশাল বিভাগ কাজ করে যাচ্ছে। মঙ্গলবার দুপুরে গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের উত্তর বাউরগাতী এবং মহিলাড়া ইউনিয়নের হাপানিয়া গ্রামে আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্মাণাধীন গৃহের কার্যক্রম পরিদর্শন কালে তিনি এ কথা বলেন।

৩য় পর্যায়ে নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্পের গৃহনির্মাণ কার্যক্রম পরিদর্শনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দার, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস, মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলুসহ  স্থানীয় জনপ্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এর আগে সকালে বিভাগীয় কমিশনার মো. আমিনুল আহসান ও জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দার উপজেলার ঐতিহ্যবাহী মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনকালে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান শিক্ষার্থীরা। অতিথিরা বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব, বঙ্গবন্ধু কর্নার, কারিগরি ক্লাসরুমসহ বিদ্যালয়ের কার্যক্রম পরিদর্শন করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ