1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
রামগঞ্জে অর্ধগলিত লাশ উদ্ধার, সৎ মা আটক - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

রামগঞ্জে অর্ধগলিত লাশ উদ্ধার, সৎ মা আটক

  • প্রকাশিত :প্রকাশিত : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৫৪ 0 বার সংবাদি দেখেছে
রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাদতা // লক্ষ্মীপুরের রামগঞ্জ ৪বছরের শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় হত্যার অভিযোগে সৎ মা কোহিনুর বেগমকে আটক করা হয়। আজ (২৯ আগস্ট) সোমবার, বিকাল সাড়ে ৫টায় উপজেলার দরবেশপুর ইউনিয়নের উত্তর দরবেশপুর গ্রামের চৌকিদার বাড়ির কোহিনুর বেগমের বাবার ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।
থানা সূত্রে জানা যায়, গত শনিবার হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়চর জিয়া নগর সৈয়াল বাড়ি হাবীবুল্লাহ ছেলে গত চারপাঁচ দিন আগে তার বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। এর পর অনেক খোঁজাখুজির পর না পাওয়াতে রবিবার (২৮ আগস্ট) হাজীগঞ্জ থানার হাবীবুল্লাহ বাদী হয়ে মামলা দায়ের করেন।
সূত্রে জানা যায়, সৎ মা কোহিনুর বেগম সুকৌশলে তার স্বামীর আগের সংসারের ছেলে আহম্মদ শাহ কে তার বাবার বাড়িতে নিয়ে আসে। এর পর তার বাবার বসতঘরে শিশু আহম্মদকে হত্যা করে পুতে রেখে স্বামীর বাড়িতে চলে যায়। এরপর দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন স্থানীয় প্রশাসনকে অবগত করেন।
সহকারী পুলিশ সুপার (সার্কেল রামগঞ্জ) মোঃ শেখ সাদি বলেন, ঘটনাস্থল থেকে মাকে গ্রেফতার করা হয়েছে। শিশুর বাবা হাবীবুল্লাহ ও বোনদেরকে থানায় নিয়ে আসা হয়। শিশুর মরদেহটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর বর্গে পাঠানো হয়।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি এমদাদুল হক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কোহিনূর তার সৎ ছেলেকে হত্যার কথা স্বীকার করে এখও জিজ্ঞাসাবাদ চলছে। লাশ সুরতহালে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর প্রেরণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ