1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ইন্দুরকানীতে গাঁজা ও ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে গাঁজা ও ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৮ 0 বার সংবাদি দেখেছে

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি // পিরোজপুরের ইন্দুরকানীতে গাঁজা ও ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুর ডিবি পুলিশের পরিদর্শক জাকারিয়া হোসেনের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার পত্তাশী ইউনিয়নের খেজুরতলা বাজার এলাকা থেকে ৫০০ গ্রাম গাঁজা ও ২০ পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পত্তাশী গ্রামের আলী আকবরের ছেলে মো. মাছুম হাওলাদার (৩৬) রামচন্দ্রপুর গ্রামের আসলাম হাওলাদারের ছেলে মো. আলী হাওলাদার (৩২), রেখাখালী গ্রামের দেব দুলালের ছেলে সুব্রদীব (৪৫) ও একই গ্রামের কমল বাওয়ালীর ছেলে জয়ন্ত বাওয়ালী (২৫)।

পিরোজপুর ডিবি পুলিশের পরিদর্শক জাকারিয়া হোসেন জানান, পত্তাশি ইউনিয়নের খেজুর তলা বাজার এলাকায় অভিযান চালিয়ে মাছুম হাওলাদারকে তার নিজ বাসা থেকে আধাঁ কেজি গাঁজা ও ২০ পিস ইয়াবাসহ আটক করলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই এলাকার একটি দোকানের সামনে থেকে তার আরও তিন সহযোগীকে আটক করা হয়। ইন্দুরকানী থানায় চারজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাদের কাছ থেকে আরো তথ্য জানার জন্য রাতেই পিরোজপুর ডিবি কার্যালয় নিয়ে আসা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ