1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইলে অন্য রকম সাজা ভোগ করে আদালত থেকে খালাস পেলেন - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

নড়াইলে অন্য রকম সাজা ভোগ করে আদালত থেকে খালাস পেলেন

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৯ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি // নড়াইলে ৭ শর্তে খালাস পেলেন বৃক্ষরোপণ, মা বাবার সেবা করা ও বঙ্গবন্ধুর ভাষণ মুখস্ত। নড়াইল জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত। জেলে না দিয়ে বাড়ীতে থেকে বৃক্ষরোপণ, মা বাবার সেবা করা ও বঙ্গবন্ধুর ভাষণ মুখস্ত করার মধ্যে দিয়ে অন্য রকম সাজা ভোগ করে মামলা হতে খালাস দিয়েছেন জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট
আদালত। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, বুধবার (৩১ আগষ্ট) দুপুরে নড়াইল জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক আমাতুল মোর্শেদা মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনসহ অন্য একটি মামলায় এ দন্ডাদেশ দেন। এ ভাবে সাজা ভোগ করে দদণ্ডপ্রাপ্তরা মামলা হতে খালাস পেয়ে খুশি হয়েছেন।
মামলার বিবরণে জানাগেছে, লোহাগড়া উপজেলার কুন্দশী গ্রামের নজরুল হক মৃধার ছেলে ইকরামুল হক মৃধা (৩৫) ও গোপীনাথপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে সুজন শেখ (৩০) কে ২০১৮ সালের মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৩১ জানুয়ারী ২০২২দোষী সাব্যস্ত করে ১বছরের কারাদন্ড ও তিন হাজার টাকা জরিমানা করা হয়। ঐ একই দিনে নড়াইলের নড়াগাতি থানার বাঐসোনা গ্রামের মৃত আলাউদ্দিন মোল্যার ছেলে মোঃ ফোরকান মোল্যা (৪০), সোহরাব মোল্য (৩৫) ও মিরাজ মোল্যা (৩০) কে দন্ড বিধি ১৪৩ ধারায় তিন মাসের কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা করে রায় প্রদান করা হয়।
আসামীদের আইনজীবিদের আবেদনের কারনে তাদের জেলখানার পরিবর্তে সাতটি শর্তে প্রবেশনে দেওয়া হয়। আসামীগন বাড়ীতে তাদের মাতা পিতার সেবা যত্ন করা, বিভিন্ন এলাকায় বৃক্ষরোপন করা, বঙ্গবন্ধুর ভাষণ মুখস্ত করা সহ বিভিন্ন প্রকার সমাজ সামাজিকতা করায় প্রবেশন অফিসারের সন্তোষ জনক প্রতিবেদনের কারনে ৩১ আগস্ট দুপুরে দুইটি মামলার মোট ৫ জন আসামীকে স্ব স্ব মামলা হতে তাদের খালাস প্রদান করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ