1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বাউফলে ছাত্রলীগ-যুবলীগ মারামারি - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন

বাউফলে ছাত্রলীগ-যুবলীগ মারামারি

  • প্রকাশিত :প্রকাশিত : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৬১ 0 বার সংবাদি দেখেছে

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি // পটুয়াখালীর বাউফলে অব্যবহৃত সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন প্রকাশ্যে নিলাম নিয়ে মারামারির ঘটনা ঘটেছে।

বুধবার (৩১ আগস্ট) বেলা ১২টার দিকে উপজেলা পরিষদ হলরুমে এই ঘটনা ঘটেছে। পরে ওই নিলাম কার্যক্রম স্থগিত করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আল-আমিন।

জানা গেছে, উপজেলার ৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অব্যবহৃত ভবন বিক্রির জন্য প্রকাশ্য নিলামের জন্য গণ বিজ্ঞপ্তি দেয় উপজেলা প্রশাসন। এ প্রেক্ষিতে বুধবার সকাল থেকে শুরু হয় নিলাম কার্যক্রম। নিলামে অংশ নিতে ৬টি বিদ্যালয় ভবনের জন্য ৫ হাজার ও ধুলিয়ার বাসুদেব পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য ৩০ হাজার টাকা ফেরত যোগ্য জামানত নেওয়া হয়।

নিলাম অনুষ্ঠানে ৬টি বিদ্যালয় ভবনের নিলাম শেষে বেলা ১২টার দিকে বাসুদেব পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অব্যবহৃত ভবন নিলাম ডাকে উপজেলা নির্বাহী অফিসার। ওই ভবন নামমাত্র মূল্যে নিতে একটি পক্ষ দৌড় ঝাঁপ শুরু করেন। উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান মৃধা ১৩ লাখ ৪৫ হাজার টাকা দাম ডাকে। এ সময় পৌর যুবলীগ সাধারণ সম্পাদক অরবিন্দু দাস ১৩লাখ ৫০ হাজার টাকা দাম ডাকলে শুরু হয় মারামারি । পরে পুলিশ পরিস্থিতি শান্ত করেন। স্থগিত করা হয় নিলাম কার্যক্রম।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আল-আমিন বলেন, নিলাম নিয়ে দুপক্ষের মধ্যে হট্টগোল হয়েছে। যার কারণে নিলাম কার্যক্রম সাময়িক স্থগিত করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ