1. faysal.rakib2020@gmail.com : admin :
ঝালকাঠিতে যুবকের মরদেহ নিয়ে স্বজনদের বিক্ষোভ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৪:২১ পূর্বাহ্ন

ঝালকাঠিতে যুবকের মরদেহ নিয়ে স্বজনদের বিক্ষোভ

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৪২ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // গত ২৭ আগস্ট বিকেলে ওই উপজেলার চেচরীরামপুর ইউনিয়নের দক্ষিণ চেচরী গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে একই গ্রামের দুই প্রতিপক্ষে সংঘর্ষ হয়।

এতে যুবক রাকিবুল ইসলাম, তার বড় ভাই তারিকুল ও বাবা শফিউদ্দিন এবং অপর পক্ষের নজরুল ইসলাম আহত হন। তাদের মধ্যে রাকিবুল গুরুতর আহত হন।

তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঢাকায় ময়নাতদন্ত শেষে শনিবার সকালে গ্রামের বাড়ি পৌঁছলে স্বজন ও এলাকাবাসী তার মরদেহ নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেন।

এদিকে রকিবুল হত্যার অভিযোগে পাঁচজনকে আসামি করে তার বড় ভাই শুক্রবার দুপুরে কাঁঠালিয়া থানায় একটি হত্যা মামলা করেন।তবে মামলার আসামিরা পলাতক রয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচার দাবিতে এ বিক্ষোভ ও মানববন্ধন করেন স্বজন ও এলাকাবাসী।

ঘণ্টাব্যাপী অবস্থান ও মানববন্ধনে নিহত রাকিবুলের স্ত্রী হাসি বেগম, বাবা মো. শফি হাওলাদার, মা লিলি বেগম, ছেলে মো. সাকিবুল ইসলাম, বড় ভাই মো. তরিকুল ইসলাম, বোন সুলতানা বেগম ও ভাই মো. আরিফসহ এলাকাবাসী ও স্বজনরা উপস্থিত ছিলেন।

কাঁঠালিয়া থানার ওসি তদন্ত এইচএম শাহিন বলেন, রকিবুল হত্যায় জড়িত নান্না হাওলাদার নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ