1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
ব্যর্থ মিশন শেষে দেশে ফিরলো টাইগাররা - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

ব্যর্থ মিশন শেষে দেশে ফিরলো টাইগাররা

  • প্রকাশিত :প্রকাশিত : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪৮ 0 বার সংবাদি দেখেছে
ডেক্স রিপোর্ট // এশিয়া কাপ শুরুর আগে অবশ্য এবার আশার ফানুস ওড়ানো হয়নি। তবে তাই বলে আফগানিস্তান আর শ্রীলঙ্কার বিপক্ষে টানা দুই ম্যাচ হেরে দেশে ফিরবে বাংলাদেশ, এমনটাও কেউ কল্পনা করেনি। এই এশিয়া কাপে সেটাই নিয়তি হয়েছে বাংলাদেশের। আফগানিস্তানের কাছে হারের পর বাঁচা-মরার লড়াইয়ে শ্রীলঙ্কার বিপক্ষেও ২ উইকেটের পরাজয়। তাতেই চলতি এশিয়া কাপ থেকে ছিটকে যায় বাংলাদেশ।

এবারের সেই ব্যর্থ মিশন শেষে আজ ঢাকায় ফিরেছে বাংলাদেশ দল। আজ সকাল ১০টায় শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছেছেন সাকিব আল হাসানরা।

ঢাকায় পা রেখে ক্রিকেটার থেকে শুরু করে কোন কোচিং স্টাফই মিডিয়ার মুখোমুখি হন নি। সবাই যে যার মত ব্যক্তিগত গাড়িতে চড়ে বিমানবন্দর ত্যাগ করেন। দলের সাথে আজ সকল খেলোয়াড়ই ফিরেছেন দেশে তবে কোচিং স্টাফের মধ্যে থেকে জেমি সিডন্স ফিরে গেছেন নিজ দেশে। এছাড়া অ্যালান ডোনাল্ড এবং শেন ম্যাকডারমট ফিরে গেছেন নিজ দেশে। দলের সাথে আসেননি টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও।

আগামী ১২ তারিখ থেকে টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের কাছে কয়েকদিনের ক্যাম্প করবে টাইগাররা। এ ক্যাম্পে থাকবেন ব্যাটসম্যানরা, তাদের পাশাপাশি পেসারদেরও নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে।

ত্রিদেশীয় সিরিজ খেলতে নিউজিল্যান্ডে ৩০ তারিখ যাওয়ার কথা থাকলেও টাইগাররা সেখানে উড়াল দেবে ২৪ তারিখ। কয়েকদিন আগে যাওয়ার কারণ হিসেবে জালাল ইউনুস জানিয়েছেন মূলত কন্ডিশনের সাথে দ্রুত মানিয়ে নেওয়ার জন্যই এমন সিদ্ধান্ত।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ