1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
আড়াই মাসের শিশুকে চুরি করে হাজার টাকায় বিক্রি! - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

আড়াই মাসের শিশুকে চুরি করে হাজার টাকায় বিক্রি!

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৫ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বরাইদের ছনকা এলাকা থেকে আড়াই মাসের একটি ছেলে শিশুকে চুরি করে এক হাজার টাকায় বিক্রি করা হয় পার্শ্ববর্তী দৌলতপুর উপজেলার তাছলিমা বেগমের কাছে।

পরে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার ও তাছলিমাসহ দু’জনকে আটক করে পুলিশ। রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম।

আটক দু’জন হলেন- সাটুরিয়া উপজেলার ছনকা এলাকার পাখি মিয়ার ছেলে সজল (২৬) ও দৌলতপুর উপজেলার কলিয়া এলাকার আব্দুস সামাদ মিয়ার মেয়ে তাছলিমা আক্তার (৩০)।

শিশুটির নাম আবু বক্কর। তার বাবা আরিফ হোসেন বলেন, রোববার (৪ সেপ্টেম্বর) ভোরে ঘুম থেকে উঠে দেখি ঘরের দরজা খোলা, এরপর বাতি জ্বালিয়ে দেখি ঘরে বড় সিঁধ কাটা হয়েছে। পরে স্ত্রী জেসমিনকে ডাকতে গিয়ে দেখি বিছানায় আমার আড়াই মাসের সন্তান আবু বক্কর নেই। পরে মসজিদের মাইক দিয়ে মাইকিং করাই।

পুলিশ জানায়, সজল ও ঝন্টু শিশুটিকে চুরি করে তাছলিমার সঙ্গে তার বাড়িতে যাচ্ছিলেন। পথে নাগরপুরে কয়েকজন মাঝির সঙ্গে তাদের আলাপ হলে মাঝিদের সন্দেহ হয়। একপর্যায়ে মাঝিরা খবর দিয়ে পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং তাছলিমা ও সজলকে আটক করে। তবে এ সময় ঝন্টু পালিয়ে যান।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম বলেন, দীর্ঘদিন ধরে বিয়ে হলেও সন্তান হয়নি তাছলিমার। এজন্য তিনি সজলের কাছ থেকে এক হাজার টাকায় শিশুটিকে কিনেছিলেন। শিশুটিকে চুরি করতে সাহায্য করেন ঝন্টু। তাকে আটক করার চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে শিশুটির পরিবার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ