1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
নড়াইল জেলা পুলিশের আয়োজনে কল্যাণ সভায় ও সাপ্তাহিক মাস্টার প্যারেড - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

নড়াইল জেলা পুলিশের আয়োজনে কল্যাণ সভায় ও সাপ্তাহিক মাস্টার প্যারেড

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৫ 0 বার সংবাদি দেখেছে
উজ্জ্বল রায়.নড়াইল জেলা প্রতিনিধি // নড়াইল জেলা পুলিশের আয়োজনে কল্যাণ সভায় ও সাপ্তাহিক মাস্টার প্যারেড।
নড়াইল জেলা পুলিশের আয়োজনে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। রোববার (৪ সেপ্টেম্বর) সকালে পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন ।
প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ পুলিশের মূলনীতি শৃঙ্খলা, নিরাপত্তা, প্রগতি। সকল পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশের মূলনীতি ধারণ করে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে কাজ করতে হবে।
তিনি এ সময় ফোর্সের ডিসিপ্লিন, ড্রেসরুল, পেশাদারিত্ব, অপরাধ নিয়ন্ত্রণ, আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নতকরণ, জননিরাপত্তা, বিদ্যুৎ ও জ্বালানি সম্পদ ব্যবহারে মিতব্যয়িতা, সরকারি মালামাল হেফাজত, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ, হেলমেট ও লাইসেন্স ছাড়া মোটরসাইকেল না চালানো, ফেসবুকে অপ্রাসঙ্গিক মন্তব্য ও টিকটক থেকে বিরত থাকা, পরিস্কার পরিচ্ছন্নতা ও স্বাস্থ্য সচেতনতা এবং মানবিক আচরণের মাধ্যমে পুলিশি সেবা নিশ্চিত করা সহ বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
তিনি টিম ওয়ার্ক ও জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে বাংলাদেশ পুলিশ এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করার মাধ্যমে নড়াইল জেলা পুলিশকে রোল মডেল হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার এস এম কামরুজ্জামান পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকার, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ ও সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অপরদিকে
নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৪ সেপ্টেম্বর) সকালে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলসেডে মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
কল্যাণ সভায় অবসর জনিত কারনে বিদায়ী পুলিশ সদস্যদের সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করেন পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন।
কল্যাণ সভায় পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন, পুলিশ সদস্যেদের কল্যাণ নিশ্চিত করতে নিয়মমাফিক ছুটি, আবাসন ব্যবস্থা, পরিস্কার-পরিচ্ছন্নতা, চিকিৎসা, মানসম্মত খাবার সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে গঠনমূলক আলোচনা করেন।
অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার মামলা তদন্ত, অপরাধ নিয়ন্ত্রণ, আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নতকরণ, ওয়ারেন্ট তামিল, মামলার রহস্য উদঘাটন, অবৈধ অস্ত্র উদ্ধার, অপরাধীদের গ্রেফতার সহ পুলিশের পেশাদারিত্ব ও দায়বদ্ধতা প্রসঙ্গে আলোচনা করেন এবং ওপেন হাউজ ডে, বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রণে বলিষ্ঠ পদক্ষেপ গ্রহণের জন্য সকলকে নির্দেশনা প্রদান করেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার এস এম কামরুজ্জামান পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকার, জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ ও সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ