1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
স্কুলে ক্লাস চলাকালে বজ্রঘাতে ২৫ শিক্ষার্থী আহত - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

স্কুলে ক্লাস চলাকালে বজ্রঘাতে ২৫ শিক্ষার্থী আহত

  • প্রকাশিত :প্রকাশিত : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৩ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক ।।  বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার ১২ নং দড়িচর খাজুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ক্লাস চলাকালে বজ্রঘাতে অন্তত ২৫ শিক্ষার্থী আহত হয়েছে। সোমবার (০৫ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে বৃষ্টির সাথে আকস্মিক বজ্রপাত শুরু হয়। এসময় বিদ্যালয়ে পাঠদানরত বিভিন্ন শ্রেণির ওই সংখ্যক শিক্ষার্থী বজ্রঘাতে আহত হয়। তাদের মধ্যে বেশ কয়েকজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শিক্ষাপ্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক দ্বিপক কুমার রায় জানান, সোমবার বেলা ১২টার দিকে স্কুলে ক্লাস চলাকালে বৃষ্টিপাত শুরু হয়, কয়েক মিনিটের মাথায় আকস্মিক বজ্রপাত দেখা দেয়। একপর্যায়ে বজ্রপাত বিদ্যালয়ের টিনশেড ভবনের ওপরে পড়লে এতে সপ্তম শ্রেণিতে পড়ুয়া অন্তত ২৫ ছেলে-মেয়ে আহত হয়। তাদের মধ্যে বেশ কয়েকজনকে তাৎক্ষণিক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নেওয়া হয়েছে।

মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার আব্দুল্লাহ আল মারুফ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে কারও অবস্থা গুরুতর নয়।

মেহেন্দিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল এবং হাসপাতালে পুলিশের একটি টিম পাঠানো হয়েছিল। কিন্তু কারও অবস্থা গুরুতর নয় এবং বড় রকমের কোনো দুর্ঘটনাও ঘটেনি।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ