1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
লালমনিরহাটে ছুরির আঘাতে হাসপাতালে যুবক  - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

লালমনিরহাটে ছুরির আঘাতে হাসপাতালে যুবক 

  • প্রকাশিত :প্রকাশিত : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৩ 0 বার সংবাদি দেখেছে
লালমনিরহাট জেলা প্রতিনিধি // লালমনিরহাটের হাতীবান্ধায় পূর্ব শত্রুার জেরে ধারালো ছুরির আঘাতে সাজু নামের এক কলেজছাত্র আহত হয়েছে। আহত সাজু বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সোমবার ( ৫ আগস্ট) বিকেলে ওই উপজেলার বড়খাতা উচ্চ বিদ্যালয় মাঠে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত সাজুর বাবা বাদী হয়ে হাতীবান্ধা থানায় ৫ জনেকে আসামী করে একটি অভিযোগ দিয়েছেন। এরা সবাই কিশোর গ্যাং এর সদস্য বলে জানা গেছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৫ই  আগস্ট বিকেলে বড়খাতা উচ্চ বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলা দেখতে যায় কলেজ ছাত্র সাজু। এ সময় পূর্ব শত্রুার জেরে পরিকল্পিত ভাবে সাজুর ওপর হামলা চালায় জিহাদ ও তার দলবল। ধারালো ছুরি দিয়ে সাজুর বুকের বামপাশে আঘাত করে তারা। এতে গুরুতর আহত হয় সে৷ পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান৷ ব্যাপাক রক্তক্ষরণ হওয়ায় আশংকাজনক অবস্থায় রয়েছে কলেজছাত্র সাজু।
এ বিষয়ে প্রধান আসামি জিহাদের বাবা বলেন, আমার ছেলে কাউকে হামলা করেনি। প্রতিদিনের মতো সে সেদিন খেলা দেখতে যায়। আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ