1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
পাথরঘাটার বিধবা ভাতার টাকা যায় ইউপি সদস্যের পেটে - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

পাথরঘাটার বিধবা ভাতার টাকা যায় ইউপি সদস্যের পেটে

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৬ 0 বার সংবাদি দেখেছে

বরগুনা প্রতিনিধি // পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নাসিরউদ্দিন মেম্বারের বিরুদ্ধে বিধবা ভাতা আত্মসাৎ এর অভিযোগ পাওয়া যায়।

অভিযোগকারী হালিমা বলেন নাসির মেম্বার আমাকে বিধবা ভাতা দেবে বলে আমার ভোটার আইডি কার্ড নিয়ে বিধবা ভাতার কার্ড করে দিয়েছে। আমি দুই বছরের মধ্যে একবার আমাকে পাঁচশত টাকা নাসির মেম্বার দিয়েছে আর কোন টাকা আমি পাই নাই। বাকি টাকা মেম্বার আত্মসাৎ করে।

স্থানীয় লোক নিয়ে পাথরঘাটা সমাজসেবা অফিসে গেলে দেখা যায় আমার বিধবা ভাতার টাকা নাসির উদ্দিন মেম্বারের মোবাইল বিকাশ এই নাম্বারে ০১৭১৫৪৫২২৩৮ টাকা যেত।

মহিলা মেম্বার তানজিলা বলেন এ বিষয়ে আমি জানি হালিমা আমার কাছে এসেছিল আমি নাসির উদ্দিন মেম্বারকে বিষয়টি বলেছি। স্থানীয়রা বলেন সাবেক ইউপি সদস্য নাসির উদ্দিন বিধবা ভাতা ভস্ক ভাতা প্রতিবন্ধী ভাতা জেলেদের কাড সহ এলাকায় তার অনেক অনিয়ম ও কুকর্ম রয়েছে।

বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ মাইনুল ইসলাম বলেন বিষয়টি দুঃখজনক তবে আমার কাছে অনেকে বিষয়টি বলছে। সাবেক ইউপি সদস্য নাসির উদ্দিন মেম্বার সত্যতা স্বীকার করে বলেন আমার মোবাইল নম্বরে হালিমার টাকা আসছে কিভাবে আসছে আমি এ বিষয়ে বলতে পারি না আমার মনে হয় হালিমা আমার নাম্বার সমাজসেবা অফিসে দিয়েছিল ইতিমধ্যে আমি হালিমাকে তিন হাজার টাকা ফের দিয়েছি।

পাথরঘাটা উপজেলা সমাজসেবা অফিসার বলেন হালিমার টাকা যে নাম্বারে যেত সেই নাম্বার আমরা তাকে দিয়েছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ