1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. ukbanglatv21@gmail.com : Kawsar Ahmed : Kawsar Ahmed
বরিশালে দুই গ্রুপের সংঘর্ষে, পুলিশের এসআইসহ আহত ১০ - বাংলার কন্ঠস্বর ।। Banglar Konthosor
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:১২ অপরাহ্ন

বরিশালে দুই গ্রুপের সংঘর্ষে, পুলিশের এসআইসহ আহত ১০

  • প্রকাশিত :প্রকাশিত : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক // নগরীর চাঁদমারীতে বিএনপি ও কাউন্সিলর অনুসারীদের মধ্যে রক্তক্ষয়ি সংঘর্ষ হয়েছে। এসময় পুলিশ এবং নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে পুলিশ কর্মকর্তাসহ পাঁচজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

বৃহস্পতিবার রাতে চাঁদমারী চৌরাস্তা এলাকায় এই ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যের নাম মো. কামরুল। তিনি কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক পদে কর্মরত। এছাড়া বিএনপি নেতা কামরুল, স্থানীয় বাসিন্দা জলিল সহ পাঁচজনকে কুপিয়ে কখম করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে বাকি আহতদের নাম জানা জায়নি।

আহত বিএনপি নেতা কামরুল জানান, ‘নগরীর চাঁদমারী এলাকায় বিএনপি নেতা মজিবর রহমান সরোয়ার প্লট রয়েছে। ওই প্লটের দেখভাল করেন ১০ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা কামরুল। বৃহস্পতিবার বিকালে স্থানীয় সিদ্দিক এর সাথে কামরুলের বিরোধ হয়। এর জের ধরে রাতে সিদ্দিক লোকজন নিয়ে হামলা করে কামরুল ও তার লোকেদের ওপর। এসময় বাধা দিতে গেলে থানার কোতয়ালী মডেল থানার এসআই কামরুল এবং নারীসহ অন্তত পাঁচজনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে জখম করে।

খবর পেয়ে মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং কোতয়ালী মডেল থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ঘটনার পর পরই হামলাকারী অস্ত্রধারী সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ঘটনাকে কেন্দ্র করে চাঁদমারী এলাকায় ব্যবসায়ী এবং স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ